34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

বিজেপি বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে অবস্থানে বিজেপি

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: হেমতাবাদের বিজেপি বিধায়ক (MLA) দেবেন্দ্রনাথ রায়ের রহস্য মৃত্যুর ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি । ঘটনার পিছনে পরিকল্পিত খুনের অভিযোগ এনে সঠিক তদন্তের দাবি জানিয়েছে বিজেপি। প্রতিবাদে মঙ্গলবার ১২ ঘন্টা উত্তরবঙ্গ বনধের ডাক দেয় তারা । উত্তরবঙ্গের সেই ঘটনার রেশ এসে পৌঁছছে দক্ষিনেও

এদিন দলীয় নেতার (MLA) মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেওয়ার দাবি জানিয়ে দুর্গাপুর সিটিসেন্টারে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করল বিজেপি । পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি লাক্ষ্মণ ঘোড়ুই-এর নেতৃত্বে এই কর্মসূচিতে অংশ নেন বিজেপি সমর্থকরা । কর্মসূচি থেকে লক্ষ্মন ঘোড়ুই জানান, দোষীদের অবিলম্বে গ্রেফতার না করা হলে আগামী দিনে রাজ্যের সমস্ত থানা ঘেরাও করবে বিজেপি ।

তবে করোনা পরিস্থিতিতে যখন বিবিধ রকম জমায়েতের উপর নিষেধাজ্ঞা (শর্তসাপেক্ষ ) জারি রয়েছে , সেই অবস্থায় প্রশাসনের বিধি-নিষেধকে বুড়ো আঙ্গুল দেখিয়ে এদিন সম্পন্ন হল বিজেপির অবস্থান বিক্ষোভ । সমাবেশে মানা হয়নি কোনো সোশ্যাল ডিস্টেনসিং। জেলা সভাপতিকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, মানুষ শাসকদলের অত্যাচার আর সহ্য করতে পারছে না তাই বারণ করা সত্ত্বেও আজ রাস্তায় নেমেছে।

এই মুহূর্তে

x