13 C
Durgapur
Saturday, January 23, 2021

রাস্তার জমা জলে ধানের চারা পুঁতে বিক্ষোভ ডিওয়াইএফআইয়ের

উদয় সিং, আসানসোল: জেমেরি গ্রাম পঞ্চায়েতের জে কে নগর থেকে ২ নম্বর জাতীয় সড়ক যাওয়া রাস্তা দীর্ঘদিন ধরেই বেহাল হয়ে পরে রয়েছে । সারাইয়ের দাবি তুলে বিক্ষোভে নামলো ডিওয়াইএফআই (DYFI) । রাস্তা মেরামতের জন্য বহুবার আবেদন করা হলেও রাস্তাটি কার এক্তিয়ারভুক্ত তা নির্দিষ্ট না হয় সঠিকভাবে রাস্তার হাল ফেরাতে উদ্যোগ গ্রহণ করেনি কেউই । দীর্ঘদিন ধরে চলতে থাকা এই টানাপোড়েনের মাঝে পড়ে সমস্যায় পড়ছেন এলাকার মানুষজন ।

অগত্যা , রাস্তা সারাইয়ের দাবি তুলে রবিবার ছুটির দিন বাম যুব সংগঠন ডিওয়াইএফআইয়ের (DYFI) কর্মী-সমর্থকরা রাস্তার মাঝে ধানের চারা পুঁতে, রাস্তার খানাখন্দে মাছ ধরে বিক্ষোভ কর্মসূচিতে সামিল হলো । ডিওয়াইএফআই সদস্যদের দাবি , বেহাল রাস্তা মেরামত না হলে তারা বৃহত্তর আন্দোলনের পথে যাবেন ।

জানা গেছে , এই রাস্তাটি চলবলপুর, জেমারি, আম কলা, নিমচা, বেলিয়া বাতান, হাড়াভাঙ্গা, টিরাট যাতায়াতকারীদের একটি গুরুত্বপূর্ণ রাস্তা। কিন্তু এই রাস্তাটি কে মেরামত করবে তা নিয়ে সঠিক কোনো সিদ্ধান্ত গ্রহণ না হওয়ায় দীর্ঘদিন ধরেই ভাঙাচোরা অবস্থায় পড়ে আছে । আর তার জেরে প্রায় প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটছে এলাকায় । প্রতিদিন ব্যাপক দুর্ভোগের মধ্যে প্রায় দেড় কিলোমিটার এই রাস্তা অতিক্রম করে যাতায়াত করতে হয় তাদের । রবিবার ডিওয়াইএফআইয়ের (DYFI) এই বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন ডিওয়াইএফআই নেতা রজনী পাসোয়ান, অনামিকা সরকার, সাগর ব্যানার্জি, বিকাশ মাঝি, হেমন্ত প্রভাকর সহ আরও অনেকে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce