33.7 C
Durgapur
Monday, June 14, 2021

পূনরায় আন্দোলনে নামলো ই.সি. এলের বেসরকারি নিরাপত্তারক্ষী কর্মীরা ( ECL’s private security)

পূনরায় আন্দোলনে নামলো ই.সি. এলের বেসরকারি নিরাপত্তারক্ষী কর্মীরা (ECL’s private security)

সালানপুর:-তৃণমূল কংগ্রেসের দলীয় ঝান্ডা হাতে নিয়ে পূনরায় মঙ্গলবার দিন ইসিএলের (ECL’s private security) মোহনপুর কলিয়ারীর খনির উৎপাদন এবং সরবরাহের কাজ বন্ধ করে দেয় বেসরকারি নিরাপত্তা কর্মীরা।
তাদের মূলত দাবি হলো অবিলম্বে তাদের বকেয়া থাকা তিন মাসের বি-ক্যাটাগরির বেতন দিতে হবে।তাছাড়া ই.এস.আই সুবিধা দিতে হবে এবং সমস্ত বেসরকারি গার্ডদের(ECL’s private security) ন্যাশনাল হলিডে দিতে হবে। এবং বোনাস ধার্য্য করতে হবে।

ECL's private security guards joined the movement again
এইসব বিষয় নিয়ে তারা পূনরায় ডাবর কলিয়ারীর সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।তাদের অভিযোগ গত ১৯তারিখে এই সমস্ত বিষয় নিয়ে আন্দোলন করা হয়েছিলো সেই সময় ইসিএল কর্তৃপক্ষ এসে আশ্বাসদেন এবং লিখত ভাবে জানিয়েদেন ২০দিনের মধ্যে বকে য়া তিন মাসের দেবে।এবং বাকি দাবিগুলি নিয়ে উচ্চ আধিকারিক দের সঙ্গে আলোচনা করবে।কিন্তু আজ পর্যন্ত কোনো সুরাহা পাওয়া যায়নি।আজ সালানপুর এরিয়ার বনজেমারী কলিয়ারীর ছাড়া সব কলিয়ারীর কাজ বন্ধ করে দিয়ে আমরা আন্দোলনে নেমেছি।
তাছাড়া তৃণমূল কংগ্রেসের তরফে বেসরকারি গার্ডদের এই বিক্ষোভ প্রদর্শন কর্মসূচিতে উপস্থিত হন বারাবনি পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সুকুমার সাধু ও বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মাধব তেওয়ারী।এই প্রসঙ্গে সহ সভাপতি সুকুমার সাধু বলেন এদের অসুবিধা নিয়ে ই সি এল কর্তৃপক্ষ কিছুই ভাবে না।

ECL's private security guards joined the movement again
তাছাড়া এ কোন নিয়ম যে টাই কর্মীদের নিয়ে কোনো ভাবা হয় না। যতক্ষণ না তাদের প্রতিটি দাবি মঞ্জুর করা হচ্ছে তাদের আন্দোলন চলতে থাকবে।তাছাড়া আন্দোলন আগামী দিনে আরো বড় আকার দেওয়া হবে।এই প্রসঙ্গে ইসিএল কর্তৃপক্ষ কিছু বলতে চায়নি।

এই মুহূর্তে

x