12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আর্থিক তছরুপের অভিযোগে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের ইডির

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার স্বতঃপ্রণোদিত হয়ে আর্থিক তছরূপের মামলা দায়ের করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) । অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আর্থিক তছরুপের অভিযোগে এই মামলা দায়ের করা হয়। মঙ্গলবারই পাটনার রাজেন্দ্রনগর থানায় সুশান্তের বান্ধবী রিহা সহ ৫ জনের নামে এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কেকে সিং। সুশান্তের বাবার আনা একাধিক অভিযোগের মধ্যে অন্যতম ছিল অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা আত্মসাৎ-এর অভিযোগ ।এবার সেই অভিযোগই খতিয়ে দেখবে ইডি (ED) ।

ঘটনার তদন্তের স্বার্থে বিহার পুলিশের তদন্তকারী দল মুম্বইযে ইতিমধ্যেই একাধিক জনের বয়ান নিয়েছে । সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিহার বিরুদ্ধে ১৫ কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ এনেছিলেন সুশান্ত সিং বাবার করা অভিযোগের ভিত্তিতে অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত বিষয়ে খোঁজ নিতে বিহার পুলিশ ব্যান্দ্রার একটি ব্যাঙ্কে পৌঁছয় । যেখানে অভিনেতার বেশির ভাগ অর্থ গচ্ছিত ছিল ।

বিহার পুলিশের প্রকাশ করা ব্যাঙ্ক স্টেটমেন্ট থেকে দেখা যায়, সুশান্তের অ্যাকাউন্ট থেকে একাধিকবার রিয়ার হোটেলের ভাড়া, পার্লারের বিল মেটানো হয়েছে। এমনকি রিহার ভাই সৌভিক চক্রবর্তীর বিমান ভাড়ার জন্য ব্যবহার করা হয়েছে সুশান্তের অর্থ । যদিও সুশান্তের একাউন্ট থেকে কোনো অর্থ তিনি নেন নি বলে দাবি করেছেন রিহা

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce