27.4 C
Durgapur
Monday, June 21, 2021

ভোট যতই বাড়ছে ততই বাড়ছে প্রচারের জমক বাঁকুড়ার (Bankura) শালতড়ায়

ভোট যতই বাড়ছে ততই বাড়ছে প্রচারের জমক বাঁকুড়ার (Bankura) শালতড়ায়

নরেশ ভকত, বাঁকুড়াঃ ভোট যতই বাড়ছে ততই বাড়ছে প্রচারের জমক। একে অপরকে টেক্কা দিচ্ছে শাসক থেকে বিরোধী। জমজমাট ভোট প্রচারের সেই ছবি উঠে এল বাঁকুড়ার(Bankura) শালতড়ায়। বাঁকুড়ার শালতোড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল(TMC) মনোনীত প্রার্থী সন্তোষ মন্ডল। তিনি সকাল সকাল বেরিয়ে পড়েছেন ভোট প্রচারের ময়দানে। আজ সাত সকালে তিনি পৌঁছে যান গঙ্গাজলঘাটি ব্লকের লছমনপুর অঞ্চলের প্রতিটি গ্রামে। রাজ্য সরকারের একাধিক উন্নয়নকে সামনে রেখেই তার এই ভোট প্রচার।

tmc

অন্যদিকে শালতোড়া বিধানসভার বিজেপি(BJP) মনোনীত প্রার্থী চন্দনা বাউরি ও পিছিয়ে নেই ভোট প্রচারের ময়দানে। কখনো গাড়িতে চেপে তো কখনো বা আবার পায়ে হেঁটে গ্রামে গ্রামে প্রচার করছেন তিনি। তৃণমূলের সন্ত্রাস ও অনুন্নয়ন কে সামনে রেখেই ভোট প্রচার এই বিজেপি(BJP) প্রার্থীর।

BJP

বিজেপি ও তৃণমূল প্রার্থীর পাশাপাশি শালতোড়া  বিধানসভার সংযুক্ত মোর্চার সিপিআইএম(CPIM) প্রার্থী নন্দ দুলাল বাউরিও রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে জনসাধারণের কাছে ভোট ভিক্ষায় দিনভর ব্যস্ত থাকছেন। আজ মেজিয়া ব্লকের জেমুয়া  গ্রামে  বাড়ি বাড়ি  প্রচার সারলেন তিনি ।জেতার ক্ষেত্রে যথেষ্টই আশাবাদী সংযুক্ত মোর্চার সিপিআইএম(CPIM) এই প্রার্থী।

CPIM

এই মুহূর্তে

x