28 C
Durgapur
Friday, May 7, 2021

ফের দল ছুট হাতির তান্ডব বাঁকুড়ায়

নরেশ ভকত, জেলার খবর,বাঁকুড়া :একটি দল ছুট হাতির তান্ডবে (elephant attack) ত্রস্ত বাঁকুড়াবাসী। কখনও এই দাঁতাল হাতিটি তার শুঁড় দিয়ে এম্বুলেন্স ওল্টানোর চেস্টা, কখনো তাড়া পিছনে থাকা মানুষকে। কেও বা হাতি দেখে মোটর বাইক ছেড়ে কোন রকমে পালিয়ে বাঁচলেন প্রাণে। ভয়ংকর এই ঘটনার (elephant attack) সম্মুখীন হলেন বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বিষ্ণুপুর সাবড়াকোন এলাকার মানুষ।

স্থানীয় সূত্রে খবর দল ছুট এই হাতি দিনভর দাপিয়ে বেড়াচ্ছে সাবড়াকোনের দালালডাঙ্গা এলাকার রাস্তায়। আর তাতেই ত্রস্ত এলাকাবাসী। হঠাৎ ওই দলছূট দাতাল চলে আসে রাস্তার উপরে। আর হাতি দেখে রাস্তার ধারে জল নিতে এসে ছূটে প্রাণ বাঁচাতে গিয়ে এক মহিলা আহত হয়েছেন বলে জানা গেছে ।

অন্যদিকে ওই রাস্তা দিয়ে যেতে যেতে একটি মোটর সাইকেলকে উল্টে দেয় হাতিটি। যদিও বাইক চালক অল্পের জন্য প্রানে রক্ষা পান। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ফাঁকা এম্বুলেন্সকে শুড়ে করে উল্টে দেবার চেষ্টা করে হাতিটি। প্রায় পাঁচ মিনিট ধরে এমন তান্ডব চালিয়ে মানুষের তাড়া খেয়ে স্থানীয় কটরা জঙ্গলে ঢুকে পড়ে ওই দলছুট হাতিটি। বর্তমানে ওই হাতিটি কে চোরকুন্ডা জঙ্গল থেকে পিয়ারডোবা স্টেশনের নিকট রেললাইন পার করিয়ে পশ্চিম মেদিনীপুরের জঙ্গল দিকে প্রবেশ করানো হয়েছে বলে বনদফতর সূত্রে খবর।

এই মুহূর্তে

x