31.3 C
Durgapur
Monday, July 26, 2021

প্রকাশ্যে জেলা বিজেপি সভাপতির উপর হামলা ! অভিযুক্ত প্রাক্তন যুব মোর্চা সভাপতি

নিজস্ব প্রতিনিধি , পশ্চিম মেদিনীপুর: প্রাক্তন যুব মোর্চা সভাপতির মারে মাথা ফাটল পশ্চিম মেদিনীপুরের জেলা বিজেপি (BJP) সভাপতি সমিত দাসের। আক্রান্ত জেলা সভাপতি মেদিনীপুর হাসপাতালে ভর্তি। অভিযুক্ত উত্তম দাসকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি বিধানসভার দাঁতন ১ নং ব্লকের কর্মীদের তরফ থেকে এক প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়। দাঁতনের রবীন্দ্রভবন অডিটোরিয়ামে সেই কমর্সূচি চলাকালীন আচমকা জেলা সভাপতি সমিত দাসের ওপর হামলা চালায় উত্তম দাস।

জেলা সভাপতিকে পিছন থেকে মাথায় রড দিয়ে আঘাত করে সে , ঘটনার প্রিয় জ্ঞান হারান সুমিত দাস। রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে দাঁতন হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে মেদিনীপুর হাসপাতালে পাঠানো হয় ।

অন্যদিকে জেলা সভাপতির উপর হামলার ঘটনায় তৎক্ষণাৎ উত্তম দাসকেও ধরে ফেলে বিজেপি কর্মীরা (BJP)। জানা গেছে, ধৃত উত্তম দাস দাঁতন দক্ষিণ মণ্ডলের প্রাক্তন যুব সভাপতি।

এই ঘটনায় তৃণমূলের তরফে বিজেপির (BJP) গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ আনা হলেও স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি , অভিযুক্ত আগে বিজেপি করলেও পরে তৃণমূলে যোগদান করে। ফিরে আসতে চায় বলে এর আগেও সে দেখা করেছিল । আজ মদ্যপ অবস্থায় এই কাজ করেছে সে।

ঘটনার প্রতিবাদে জেলাজুড়ে ব্লক ভিত্তিক আধঘন্টার প্রতীকী অবস্থান-বিক্ষোভ করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। ।

এই মুহূর্তে

x