22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে প্রাণ খোয়ালেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান

নরেশ ভকত , বাঁকুড়াঃ এলাকার দখলকে কেন্দ্র করে শাসকদলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব । প্রাক্তন ও বর্তমান পঞ্চায়েত প্রধানের কাজিয়ায় তুমুল বোমাবাজি বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রামে । বোমার আঘাতে জখম হয়ে মৃত্যু হল উলিয়াড়া গ্ৰাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শেখ বাবর আলির । ঘটনাকে ঘিরে এলাকায় চরম উত্তেজনা ছড়ায় ।

স্থানীয় সূত্রে খবর, বিষ্ণুপুরের উলিয়াড়া গ্ৰাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান (TMC) শেখ বাবর আলি ও বর্তমান গ্ৰাম পঞ্চায়েত প্রধান (TMC) তাসমিনা খাতুনের স্বামী রহিম মন্ডলের মধ্যে কিছু দিন ধরে ক্ষমতা দখল নিয়ে দ্বন্দ্ব চলছিল। শনিবার সেই দ্বন্দ্বের জেরে বোমাবাজি শুরু হয় দুপক্ষের মধ্যে। বোমাবাজির ঘটনায় বোমা আঘাতটা গুরুতর জখম হন প্রাক্তন গ্ৰাম পঞ্চায়েতের প্রধান শেখ বাবর আলি । জখম অবস্থায় তাকে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তার । প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই এলাকা আরও উত্তপ্ত হয়ে ওঠে।

খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। সারারাত পুলিশি টহলধারি চলে গ্রামে । রাতের অন্ধকারে বোমাবাজীর ফলে এলাকার বেশ কয়েকটি বাড়ির ক্ষতিগ্রস্ত হয়েছে , সেই সঙ্গে বেশ কয়েকটি মোটরবাইকও ভাংচুর করা হয় বলে অভিযোগ । বোমাবাজির ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ । গতকালের ঘটনার পর থেকে এখনো থমথমে রয়েছে এলাকা।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink