33.7 C
Durgapur
Monday, June 14, 2021

এবার পাত্রসায়রে দাদার অনুগামীদের পোস্টার ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হলো

দাদার অনুগামীদের পোস্টার ঘিরে তীব্র চাঞ্চল্য

নরেশ ভকত, বাঁকুড়াঃ গতকাল বড়জোড়ায় দাদার অনুগামীদের পোস্টার ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছিল তার কয়েক ঘণ্টা পেরোতে না পেরোতেই আবারো দাদার অনুগামীদের একই পোস্টার ঘিরে রীতিমতো অস্বস্তিতে বিজেপি । বুধবার বাঁকুড়া জেলার পাত্রসায়রের ব্লকে বিভিন্ন এলাকায় দাদার অনুগামীদের পোস্টার দেখতে পান এলাকার সাধারণ মানুষ । নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হতেই রাজ্যের শাসক দল থেকে বিরোধী রাজনৈতিক দলগুলি প্রার্থী তালিকা চূড়ান্ত করতে দফায় দফায় বৈঠক করছেন । তার আগে পাত্রসায়রের বিভিন্ন এলাকায় এই পোস্টার বিজেপিকে কিছুটা হলেও অস্বস্তিতে ফেলেছে । যেখানে পোস্টারে লেখা রয়েছে ” বাংলার ছেলেকে বাঙালিরা বাংলার সিংহাসনে দেখতে চায় ” , ” জঙ্গলমহলের 61 টি আসনে দাদার অনুমোদিত প্রার্থী চায় এবং দাদাকে বাংলার সিংহাসনে দেখতে চাই ” আমরা দাদার অনুগামী । তবে কি শুভেন্দু অধিকারীকে চাপে রাখতে এই পোস্টার নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য তাই নিয়ে তৈরি হয়েছে গভীর ধোঁয়াশা ।

excitement surrounding the poster

দাদার অনুগামীদের পোস্টার

তবে এখানেও এই ঘটনার জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব ।পাত্রসায়ের মন্ডল দুই এর বিজেপির সভাপতি তমাল কান্তি গুই বলেন , এটা তৃণমূল কংগ্রেসের একটা চক্রান্ত বিজেপির সঙ্গে পেরে উঠছে না তাই রাতের অন্ধকারে এই ধরনের পোষ্টার দিয়ে বিজেপি কর্মীদের মধ্যে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছে ।

তবে এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনোভাবেই যুক্ত নয় বলে জানান পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ ব্যানার্জি । তিনি বলেন পাত্রসায়রে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে ভরপুর এটা ওদের গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ । এই ঘটনার সঙ্গে আমাদের কোনো যোগসূত্র নেই বলেই জানান তিনি ।

এই মুহূর্তে

x