12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

বান্ধবী রিহা চক্রবর্তী বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর !

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে নয়া মোড় । বান্ধবী রিহা চক্রবর্তীর (Reha Chakravarthi) নামে থানায় অভিযোগ দায়ের করলেন সুশান্তের বাবা কে কে সিং । ইতিমধ্যেই আদলতে পৌঁছেও গিয়েছে এফআইআরের কপি । রিহার (Reha Chakravarthi) বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের থেকে টাকা নেওয়া , সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ একাধিক অভিযোগ এনে পাটনার রাজেন্দ্র নগর থানায় এফআইআর দায়ের করে সুশান্তের পরিবার ।

[ আরও পড়ুন : একটানা ৪ ঘন্টা জেরা মহেশ ভট্ট কে। কি বললেন তিনি এই জেরায় ! ]

পাটনার সেন্ট্রাল জোনের আইজি সঞ্জয় সিং সংবাদমাধ্যমে জানান , সুশান্ত সিং রাজপুতের বাবা রিহা চক্রবর্তীর (Reha Chakravarthi) বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায প্ররোচনা দেওয়া সহ বিভিন্ন ধারায় মামলা করেছেন । রিহা (Reha Chakravarthi) সহ আরও পাঁচজনের বিরুদ্ধে আইপিসি ধারা ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা ), ৩৪১ ,সেকশন ৩৪২ ,সেকশন ৩৮০ , ৪০৬ এবং সেকশন ৪২০ (প্রতারণা এবং অসাধু উপায়ে সম্পত্তি হাতানো ) অভিযোগ এনেছেন । মামলার তদন্তে মুম্বই পুলিশের সহায়তা চেয়ে এর মধ্যে মুম্বই পৌঁছেছে বিহার পুলিশের ৪ সদস্যের একটি দল।

প্রসঙ্গত , গত মাসের ১৪ তারিখ নিজের বাংলোর ঘর থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । তদন্তে নেমে মুম্বই পুলিশ, অভিনেতার মৃত্যুর পিছনে মানসিক অবসাদকে দায়ী করে ঘটনাকে ‘আত্মহত্যা’ বলে জানায় । কিন্তু , তা মানতে নারাজ অভিনেতার পরিবার থেকে শুরু করে অনুরাগীরা ।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তার বান্ধবী রিহা চক্রবর্তী । তারই মধ্যে সামনে এসেছে আরও এক তথ্য। সূত্রের খবর, ইউরোপ সফরে গিয়ে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন বান্ধবী রিহা চক্রবর্তী । এমনকি সুশান্তের এক দেহরক্ষীকেও তার বান্ধবী বরখাস্ত করে দেয় বলে অভিযোগ । অভিনেতার মৃত্যুর দুদিন পরেই বান্দ্রা থানায় দীর্ঘক্ষণ পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় রিহাকে। গত দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও জানা যায় । এমনকি নভেম্বরেই নাকি বিয়ে করার পরিকল্পনাও ছিল দুজনের । অথচ তার আগেই সুশান্তের রহস্যমৃত্যু !

এখনও পর্যন্ত এই মামলায় প্রায় চল্লিশ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ । মঙ্গলবার পরিচালক মহেশ ভাট , ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকে দীর্ঘক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। আগামী দিনে করণ জোহরকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে বলে জানা গেছে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce