34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

দীপাবলির রাতে জোড়া অগ্নিকাণ্ড ; ভস্মীভূত ১০ বাড়ি ও দোকান , মৃত ১

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: দীপাবলির রাতে জোড়া অগ্নিকাণ্ডের (Fire) ঘটনায় আসানসোলে চাঞ্চল্য। আসানসোল উত্তর থানার অন্তর্গত তপসী বাবার মন্দিরের কাছে দীপাবলির রাতে আগুনে ভস্মীভূত হয়ে যায় দশটি বাড়ি এবং দোকান। অগ্নিকাণ্ডের ফলে একজনের মৃত্যুও হয়েছে বলে খবর।

পুড়ে যাওয়া দোকানগুলি অস্থায়ী ঝুপড়ি ছিল। সেখানে থাকা একটি ইলেকট্রিক দোকান ছিল , অনুমান করা হচ্ছে ওই দোকানে শর্টসার্কিটের ফলে আগুন (Fire) লেগেছে। তবে দীপাবলির রাতে প্রদীপ কিংবা বা আতসবাজি থেকেও এই আগুন ছড়াতে পারে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে তিনটি দমকলের ইঞ্জিন পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে।

একই রাতে আসানসোলের পাশাপাশি কুলটির নিয়ামতপুরেও ঘটে বড়সড় অগ্নিকান্ড। আগুনে (Fire) ভস্মীভূত হয়ে যায় নিয়ামতপুরের ৫৯ নম্বর ওয়ার্ডের অন্তর্গত আজাদ বস্তি এলাকার একটি গৃহস্থ বাড়ি। পুড়ে যায় নগদ টাকা সহ লক্ষাধিক টাকার সম্পত্তি।

তবে অগ্নিকাণ্ডের সময় বাড়িতে কেউ না থাকায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। বাড়ির লোকেরা পোড়া গন্ধ পেয়ে বাড়ির ভেতর ঢুকে দেখে আগুন ছড়িয়ে পড়েছে সর্বত্র । স্থানীয় বাসিন্দারা বাড়ির টালি সরিয়ে এবং নিচে থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে , কিন্তু ব্যর্থ হয়।
শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হলেও আগুন লাগার প্রকৃত কারণ জানা যায় নি। আগুন নেভাতে গিয়ে এলাকার বেশ কয়েকজন আহত হয়েছেন।

এই মুহূর্তে

x