33.7 C
Durgapur
Monday, June 14, 2021

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ভোট প্রচারে নামিয়ে বড়সড় চমক দিল গেরুয়া শিবির

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ভোট প্রচারে নামিয়ে বড়সড় চমক দিল গেরুয়া শিবির

নরেশ ভকত, বাঁকুড়াঃ এবার প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে(Gautam Gambhir) ভোট প্রচারে নামিয়ে বড়সড় চমক দিল গেরুয়া শিবির। বৃহস্পতিবার বাঁকুড়ার সোনামুখী কেন্দ্রের বিজেপি(BJP) প্রার্থী দীবাকর ঘরামীর সমর্থণে এক রোড শো-তে অংশ নেন তিনি। এদিন সোনামুখী বর্ধমান রোড পেট্রোল পাম্প থেকে একটি হুডখোলা গাড়িতে চেপে রোড শো শুরু করে প্রায় দেড় কিলোমিটার পথ অতিক্রম করে শহরের চৌমাথায় এসে শেষ হয়। প্রাক্তন ক্রিকেটার-বিজেপি(BJP) নেতা গৌতম গম্ভীরের সঙ্গে পুরো সময় সঙ্গে ছিলেন দলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত অগস্থী, সোনামুখী কেন্দ্রের প্রার্থী দীবাকর ঘরামি প্রমূখ।

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের ভোট প্রচারে আসার খবরে বিজেপি (BJP) কর্মী সমর্থকদের পাশাপাশি হাজির হন অসংখ্য গৌতম গম্ভীর(Gautam Gambhir) অনুরাগী। মুহুর্মুহু জয় শ্রীরাম ধ্বণীর মাঝেই অনুরাগীদের আব্দার মেটাতে হুড খোলা গাড়ি থেকেই অটোগ্রাফ বিলোলেন প্রাক্তন ক্রিকেটার, অধুনা রাজনীতির রঙ্গমঞ্চে নাম লেখানো গৌতম গম্ভীর।

Former cricketer Gautam Gambhir

সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান , আমাদের এই রোড শোতে বিজেপি(BJP) কর্মীরা স্বইচ্ছায় এসেছিল এবং 30 থেকে 35 হাজার বিজেপি কর্মী অংশগ্রহণ করেছিল । এছাড়াও তিনি বলেন আজকের এই রোড শো প্রমাণ করলো 2021 বিধানসভা নির্বাচনে পশ্চিমবাংলায় তৃণমূল কংগ্রেস (TMC)সাফ হয়ে যাবে ।

এই মুহূর্তে

x