20.6 C
Durgapur
Thursday, January 28, 2021

সংকটজনক প্রণব মুখোপাধ্যায় , রাখা হয়েছে ভেন্টিলেশন সাপোর্টে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: এখনও সংকটমুক্ত নন প্রাক্তন রাষ্ট্রপতি। ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে প্রণব মুখোপাধ্যায়কে (Pranab Mukherjee)। সোমবার রাতেই ব্রেন সার্জারি হয়েছে তাঁর । আগামী কয়েকদিন সেনা হাসপাতালেই চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকবেন তিনি ।

পরিবার সূত্রে জানা গেছে, রবিবার দিল্লির বাসভবনে বাথরুমে পড়ে গিয়ে মাথায় এবং ডান হাতে চোট পান প্রাক্তন রাষ্ট্রপতি। সোমবার সকাল থেকে ডান হাত নাড়াতে সমস্যা হওয়ায় দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে । সেখানে করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পরে গিয়ে মাথায় চোট পাওয়ায় তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে এবং কিছু সেলও ড্যামেজ হয়েছে । রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তারপর থেকেই ভেন্টিলেশনে রাখা হয়েছে প্রাক্তন রাষ্ট্রপতিকে । ৯৬ ঘন্টা তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষনে রাখা হবে বলেও জানানো হয়েছে হাসপাতালের তরফে ।

প্রসঙ্গত, সোমবার নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই ট্যুইট করে জানিয়েছিলেন প্রণব মুখোপাধ্যায় (Pranab Mukherjee)। লিখেছিলেন অন্য একটি দরকারে হাসপাতালে গিয়েছিলেন তিনি । তখনই তাঁর করোনা পরীক্ষা হয়। কোভিড রিপোর্ট পজিটিভ আসে । গত কয়েকদিনে তাঁর সান্নিধ্যে যাঁরা এসেছেন তারা সকলেই যেন নিজেদের আইসোলেশন রাখেন এবং করোনা পরীক্ষা করান সেই পরামর্শও দেন। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের (Pranab Mukherjee) করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় শুভেচ্ছো জানান একাধিক রাজনৈতিক নেতা-নেত্রীরা ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce