28 C
Durgapur
Sunday, June 20, 2021

করোনা রোধে আগামীকাল থেকে আরও কড়া দুর্গাপুর প্রশাসন ,জরুরি বৈঠকে গৃহীত একাধিক সিদ্ধান্ত

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: গোটা দেশের সাথে সাথে করোনা (Corona) পরিস্থিতির অবনতি হচ্ছে রাজ্যেও । রাজ্যের একাধিক জেলাতে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা । একই অবস্থা দুর্গাপুরেও । প্রতিদিন বেড়ে চলছে নতুন করে সংক্রমণ । এই পরিস্থিতিতে শিল্পাঞ্চলবাসীকে সুরক্ষিত রাখতে বৈঠকে বসলো দুর্গাপুর নগর নিগম । দুর্গাপুর নগর নিগমে আয়োজিত বৈঠকে উপস্থিতি ছিলেন দুর্গাপুর মহকুমা প্রশাসন ও আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকরা।

রবিবারের এই বৈঠকে দুর্গাপুরের করোনা (Corona) পরিস্থিতি রুখতে একাধিক সিদ্ধান্তের বিষয়ে আলোচনা হয় । আগামী দিনে মহকুমা প্রশাসনের তরফে আরও কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মহকুমাশাসক অনির্বান কোলে । বৈঠক শেষে তিনি জানান, আগামীকাল অর্থাৎ ২০ জুলাই থেকে দুর্গাপুরে বন্ধ থাকবে মিনিবাস পরিষেবা । বাজারের ভিড় নিয়ন্ত্রিত রাখতে আগামীকাল থেকে দুর্গাপুর মহকুমার সমস্ত বাজার সকাল ৮টা থেকে বেলা ১টি পর্যন্ত খোলা থাকবে । রেস্টুরেন্ট, খাবারের হোটেল ও খাবারের দোকানগুলিতে (স্ট্রিট ফুড) বসে খাওয়ায় উপরেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে । কেবলমাত্র খাবারের হোম ডেলিভারি করা যাবে বলে জানানো হয়েছে।

আগামীকাল থেকেই এই যাবতীয় ক্ষেত্রে নিয়ন্ত্রণ আনতে চলেছে দুর্গাপুর পুলিশ প্রশাসন । সেই সঙ্গে মাস্ক নিয়ে ধারাবাহিক অভিযান ও করোনার (Corona) সংক্রমণের সচেতনতামূলক দিকগুলিকে প্রচারের উপরে বিশেষ জোর দেওয়ার কথা জনিয়েছেন ডিসিপি (পূর্ব) অভিষেক গুপ্তা ।

এই মুহূর্তে

x