17.5 C
Durgapur
Thursday, January 28, 2021

‘ফি’-সমস্যা সমাধানে মহকুমাশাসকের দ্বারস্থ অভিভাবক ফোরাম

দুর্গাপুর: লকডাউন পরিস্থিতিতে যখন বন্ধ রয়েছে স্কুল , পড়াশুনা চলছে অনলাইনের ভরসায় । সেই সময় স্কুল ডেভলপমেন্ট ফি , টিউশন ফি , কম্পিউটার ফি সহ বিভিন্ন নামে মোটা অংকের টাকা দাবি করছে শহরের বেসরকারি স্কুলগুলি । ঘটনার প্রতিবাদ জানাতে দুর্গাপুর শহরের সমস্ত বেসরকারি ইংরেজিমাধ্যম স্কুলের পড়ুয়াদের অভিভাবকেরা (Guardian) মিলিত হয়ে গঠন করে অভিভাবক ফোরাম।

বৃহস্পতিবার অভিভাবকদের মিলিত সেই সংগঠনের তরফে মহকুমা শাসকের অফিসের সামনে অবস্থান বিক্ষোভ -এর আয়োজন করা হয় । প্রায় ১৮ টি স্কুলের প্রায় ২০০ জন অভিভাবক (Guardian) একত্রিত হয়ে এই বিক্ষোভ দেখান। দীর্ঘ কয়েকদিন ধরে দুর্গাপুরের বিভিন্ন স্কুল গেটের সামনে কর্তৃপক্ষের সিদ্ধান্তের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে আসছেন অভিভাবকরা (Guardian) । কিন্তু , তাতেও কোন সুরাহা না হওয়ায় আজ মহকুমা শাসকের অফিসের সামনে তারা অবস্থান বিক্ষোভ করেন ।

বিক্ষোভ প্রদর্শনের পর অভিভাবকদের পক্ষ থেকে এক প্রতিনিধি দল মহকুমাশাসকের সাথে সাক্ষাৎ করেন । সমস্যার কথা তুলে ধরেন। আগামী ৭ দিনের মধ্যে জেলাশাসক ও স্কুল কর্তৃপক্ষের সাথে কথা বলে এই সমস্যা সমাধানে ত্রিপাক্ষিক বৈঠক করানোর চেষ্টা করবেন বলে জানান মহকুমাশাসক অনির্বান কোলে । সমস্যার সুরাহা না হলে আরও বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারি দিয়েছে অভিভাবক ফোরাম ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce