30.2 C
Durgapur
Monday, June 14, 2021

ইন্দাসের সংহতি ভবনে অনুষ্ঠিত হলো পুরোহিত সম্মেল

ইন্দাসের সংহতি ভবনে অনুষ্ঠিত হলো পুরোহিত সম্মেল

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরোহিতদের সম্মান জানিয়ে মাসিক ভাতার ব্যবস্থা করেছেন । মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রাজ্যের সমস্ত পুরোহিতরা । এবার বাঁকুড়া জেলার ইন্দাসের সংহতি ভবনে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অনুষ্ঠিত হলো পুরোহিত সম্মেলন । যেখানে ইন্দাস ব্লকের ইন্দাস – ১ ও ২ অঞ্চল, আমরুল, করিশুণ্ডা ও রোল অঞ্চল সহ মোট পাঁচটি অঞ্চলে চারশো জন পুরোহিতদের চন্দনের ফোটা ও নামাবলী উপহার দিয়ে সংবর্ধনা জানানো হয় । ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে প্রশংসা জানিয়েছেন সকল উপস্থিত পুরোহিতরা । রাজ্যের মুখ্যমন্ত্রী মমত বন্দ্যোপাধ্যায় যেভাবে পুরোহিতদের পাশে দাঁড়িয়েছেন এরফলে অনেক দরিদ্র পুরোহিত আর্থিক ভাবে উপকৃত হয়েছেন বলে জানান পুরোহিতরা।

prist

ধর্মপ্রসাদ ভট্টাচার্য নামে এক পুরোহিত বলেন , এতদিন পর্যন্ত কোন সরকার আমাদেরকে দেখেনি তারা আমাদের অবহেলা করে গেছে । কিন্তু বর্তমানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে আমরা যেন নতুন দিশা পেয়েছি মুখ্যমন্ত্রী আমাদের যে সম্মান দিয়েছেন এর জন্য আমরা গর্বিত ।

ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ বলেন , বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত ধর্মের মানুষদের নিয়ে পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে আমি ধন্যবাদ জানাই ।

এই মুহূর্তে

x