31.3 C
Durgapur
Wednesday, May 19, 2021

অমিত শাহের বাংলা সফর , তুঙ্গে রাজনৈতিক জল্পনা

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: আগামীকাল রাজ্যে আসছেন অমিত শাহ (Amit Shah) ।বৃহস্পতি ও শুক্রবার রাজ্য জুড়ে একগুচ্ছ কর্মসূচিতে অংশ নেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপির শীর্ষ নেতার সফরকে ঘিরে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে রাজ্য বিজেপির অন্দরে।

জানা গেছে, বাঁকুড়া দিয়ে সফর শুরু করবেন অমিত শাহ (Amit Shah) । সেখানেই সাংগঠনিক বৈঠক করবেন পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, হাওড়া, হুগলির জেলা নেতৃত্বের সঙ্গে । এছাড়াও কলকাতাতেও দলের সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন কেন্দ্রীয় বিজেপি নেতা । কলকাতার পাশাপাশি সেখানে দুই ২৪ পরগনা, নদিয়া ও মুর্শিদাবাদের দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন ।

গুটি গুটি পায়ে এগিয়ে আসছে রাজ্যে ২০২১ এর বিধানসভা নির্বাচন। শাসক-বিরোধী সব শিবিরেই তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে । ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপির হেভিওয়েট নেতার বাংলা সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ !

২০১৯ লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে আসন বৃদ্ধির পর থেকেই একুশে বাংলা দখলের স্বপ্ন দেখছে বিজেপি। সেই লক্ষ্যে জেলায় জেলায় তৃণমূলকে টেক্কা দিতে জমি শক্ত করতে নেমে পড়েছে গেরুয়া শিবির। একাধিক বার কেন্দ্রের তাবড় তাবড় নেতা-মন্ত্রীরা ছুটে এসেছেন বাংলায়। আর এখন যখন নির্বাচন আসন্ন , তখন বাংলা সফরে আসছেন বিজেপির চাণক্য (Amit Shah) । সাংগঠনিক সভা থেকে দলীয় নেতাকর্মীদের কি ভোকাল টনিক দেবেন মোদির সেনাপতি ? সেটাই এখন দেখার।

এই মুহূর্তে

x