30.2 C
Durgapur
Tuesday, June 22, 2021

শাহরুখের বাড়িতে থাকতে চান ? রইল সুযোগ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সংখ্যার নিরিখে বয়স যাই হোক না কেন তাঁর ‘সিগনেচার পোজ’ এ বেসামাল হয়ে পড়ে লাখো তরুণীর হৃদয় l গালের টোল থেকে চোখের চাহনি , শাহরুখ (Shah Rukh Khan) ক্যারিশমা আজও অটল। তবে এবার অনুরাগীদের জন্য দারুণ এক খবর দিয়েছেন শাহরুখ-গৌরী।

নিজেদের দিল্লির বাড়িতে একরাত কাটানোর সুযোগ করে দিচ্ছেন খান দম্পতি। এরজন্য অবশ্য বিশেষ কিছু করতে হবে না , শুধু অংশ নিতে হবে এক প্রতিযোগিতায়। নিজের ইনস্টাগ্রামে গৌরী খান জানিয়েছেন এয়ারবিএনবি-র সঙ্গে এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তাঁরা।

এই প্রতিযোগিতার জন্য এয়ারবিএনবির লিংকে গিয়ে নাম রেজিস্ট্রেশন করার পাশাপাশি ১০০ শব্দের একটি প্রবন্ধ লিখতে হবে। যার মূল বিষয় হবে, আতিথেয়তা। কেমন আতিথেয়তা পছন্দ , আতিথেয়তার ক্ষেত্রে এয়ারবিএনবি নিয়ে আপনার অভিজ্ঞতা জানিয়ে ওই প্রবন্ধ লিখতে হবে । ১৮ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত থাকছে প্রতিযোগিতায় রেজিস্ট্রেশনের সুযোগ।

প্রতিযোগিতা শেষে সেরা লেখা বেছে বিজেতা ঘোষণা করা হবে। আর সেই বিজেতা নিজের কাছের মানুষকে সঙ্গে নিয়ে দিল্লির পঞ্চশিলা পার্কের পাশে শাহরুখের বাড়িতে একটা রাত কাটানোর সুযোগ পাবেন

দিল্লির এই বাড়িতেই জড়িয়ে রয়েছে কিং খানের (Shah Rukh Khan) জীবনের অসংখ্য স্মৃতি। স্মৃতি বিজড়িত সেই বাড়িকেই নিজের হাতে সাজিয়ে তুলেছেন শাহরুখ ঘরণী। বিশেষ এই প্রতিযোগিতায় অংশ নিয়ে সেই বাড়িতে সময় কাটানোর পাশাপাশি গোটা বাড়ি ঘুরে দেখতে পারবেন বিজেতা । শাহরুখ (Shah Rukh Khan) -গৌরির পছন্দের মেনুতে সারতে পারবেন নৈশভোজ। এছাড়াও কিং খানের পছন্দের সিনেমা দেখার সুযোগ থাকছে। তাহলে দেরি না করে ঝটফট অংশ নিয়ে ফেলুন প্রতিযোগিতায়।

এই মুহূর্তে

x