34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

ক্ষমতায় এলে সব রাজনৈতিক দলের কর্মীদের মামলা প্রত্যাহার ; দিলীপ ঘোষ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: আসছে বিধানসভা ভোট , অভিযোগ-পাল্টা অভিযোগের হিড়িক তো চলছেই। মিলছে ভুরি ভুরি প্রতিশ্রুতিও । কিন্তু , অবাক করা প্রতিশ্রুতি শোনালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

ক্ষমতায় এলে যেকোনও রাজনৈতিক দলের কর্মীদের মিথ্যে মামলার হাত থেকে রেহাই (withdraw)দেবেন বলে এবার আশ্বাস দিলেন খড়্গপুরের বিজেপি সাংসদ। বৃহস্পতিবার করোনা থেকে সুস্থ হওয়ার পর প্রথমবার চা-চক্রে যোগ দেন দিলীপ ঘোষ। এদিন জ্যাংরায় ছিল সেই কর্মসূচি।

সেখানেই তৃণমূলকে একহাত নিয়ে রাজ্য বিজেপি সভাপতি বলেন, “নিজের দলের কর্মীদের নিজেরাই হত্যা করে সিপিএম যেমন ভাবাবেগের রাজনীতি করত, তেমনি তৃণমূল নিজের দলে কর্মীদের নামেও মামলা করে রেখেছে, যাতে ভয়ে কেউ দল ছাড়তে না পারে। আমি তাই বলেছি এ ধরণের যত প্রতিহিংসাপরায়ণ রাজনৈতিক মিথ্যে মামলা আছে, তা যে দলেরই হোক, তাকে আমরা মুক্তি দেব।” বিজেপি রাজ্য সভাপতির গলায় মামলা প্রত্যাহারের (withdraw) প্রতিশ্রুতি শোনার পর থেকেই নতুন করে তরজা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

করোনা আক্রান্ত থাকার পর থেকে সুস্থ হয়ে ওঠা , দীর্ঘদিন রাজনৈতিক কর্মসূচি বন্ধ রেখেছিলেন দিলীপ ঘোষ। করোনা মুক্তির পর আজই চা চক্রে যোগ দেন তিনি। তাই সেই কর্মসূচিকে স্পেশাল করতে এদিন বিজেপির নেতা কর্মীরা ঢালাও আয়োজন করেন।
ব্যান্ড-পার্টি বাজিয়ে ঘোড়ার গাড়ি চেপে জর্দাবাগান থেকে শোভাযাত্রা করে জ্যাংড়াতে চা চক্রে নিয়ে যাওয়া হয় বিজেপির রাজ্য সভাপতিকে । মুখে মাস্ক, মাথায় পাগড়ি পরে কর্মসূচিতে হাজির হন দিলীপ ঘোষ।

এই মুহূর্তে

x