34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

জামুড়িয়ার ৪ জনকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা ! ধৃত অভিযুক্ত

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: নৃশংসভাবে ৪ জনকে পিটিয়ে হত্যার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল জামুড়িয়া (Jamuria) অভিযোগ, স্থানীয় সাধু হেমরম (৩৫) নামে স্থানীয় এক যুবক মাঝরাতে অতর্কিত হামলা চালায় স্থানীয় শিবপুর ভূইয়াপাড়া একটি মদ দোকানের ঘুমন্ত ৪ কর্মীর উপর। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

মৃতদের নাম অম্বুজ মন্ডল (৪০) , প্রশান্ত সাহা ,সুবোধ বাউরী ও কালিয়া ভুঁইঞা । এর মধ্যে অম্বুজ মন্ডল, প্রশান্ত সাহা ও সুবোধ বাউরী ওই মদের দোকানের কর্মী। এছাড়াও মৃত বৃদ্ধ কালিয়া ভুঁইঞা এসেছিলেন মেয়ের বাড়িতে। ঘুমন্ত অবস্থায় তাদের উপর বাঁশ নিয়ে চড়াও হয় সাধু। পুলিশের সামনে ঘটনা ঘটলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয় নি বলে অভিযোগ স্থানীয়দের।

শেষ পর্যন্ত হামলাবাজ সাধু হেমরমকে ধরে এলাকার মানুষ নিজেরাই পুলিশের হাতে তুলে দেয় । অভিযুক্ত যুবক জামুড়িয়ার (Jamuria) শিবপুর মাঝিপাড়ার বাসিন্দা, এর আগে কিছুদিন জেলও খেটেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কিন্তু কেন এরকম নৃশংসা হামলা চালাল সাধু ? জানা গেছে, দিন দুয়েক আগে ওই মদ দোকানে মদ্যপ অবস্থায় অশান্তি পাকায় যুবক । মদ দোকানের মালিককে মারধর করে হাত ভেঙে দেয় সে । সেই ঘটনার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছিল। গতকাল পুলিশি হেফাজত থেকে জামিনে মুক্ত হয়ে প্রতিহিংসাবশত এই হামলা চালায় সাধু।

এই মুহূর্তে

x