28.5 C
Durgapur
Tuesday, January 19, 2021

রাওয়ালপিন্ডি শহরে পাশবিক অত্যাচার যুবতীকে, গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটালো দুষ্কৃতীরা, বানান হল ভিডিও

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : পাকিস্তানে (Pakistan)এক নারকীয় তথা পৈশাচিক ঘটনা সামনে এসেছে। যার ফলে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে সরব হয়েছে গোটা দুনিয়া। সম্প্রতি পাকিস্তানের (Pakistan) রাওয়ালপিন্ডিতে এক ১৭ বছর বয়সী যুবতীকে প্রথমে গণধর্ষণ করে জনা তিনেক যুবক। এতেও যখন তাদের মনোপূতঃ হয়নি তখন ওই যুবতীকে নগ্ন করে জনবহুল রাস্তায় হাটতে বাধ্য করে ওই যুবকের দল। এখানেই শেষ নয়, ওই নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ মূল অভিযুক্তকে গ্রেফতার করলেও পরে মাত্র কয়েকটা টাকার বিনিময়ে পুলিশ তাকে ছেড়ে দেয় বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৭ বছরের ওই যুবতীর বাবা ও মা মারা গিয়েছেন। তিন ভাইয়ের সঙ্গে ওয়ারিস খান থানা এলাকায় বসবাস করেন তিনি। আর আর্থিক অভাব থাকায় সংসার চালানোর জন্য এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করেন। গত ১৫ জুলাই ওই যুবতী যখন কাজ থেকে বাড়ি ফিরছিলেন তখন আচমকা ওই এলাকার তিন জন কুখ্যাত দুষ্কৃতী তাকে অপহরণ করে। তারপর একটি জায়গায় নিয়ে গিয়ে গলা ছুরি ধরে লাগাতার গণধর্ষণ করে তারা। শুধু তাই নয়, নিজেদের বিকৃত কামনা চরিতার্থ করার পর অসহায় ওই যুবতীকে প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে হাঁটতে বাধ্য করে তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয় ওই দুস্কৃতির দল।

নির্যাতিতা যুবতীর অভিযোগ, এই ঘটনার পরেই তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। উলটে তাঁকে চুপ থাকার পরামর্শ দেয়। কিন্তু গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে ওই ঘটনা ভিডিও ভাইরাল হওয়ার পরেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গিয়েছিল। পরে ৫০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। আর বাকি দুই অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink