30.2 C
Durgapur
Monday, June 14, 2021

“মুখ্যমন্ত্রী কে অপমান করা মানে দেবী দুর্গাকে অপমান করা” বললেন শ্যামল সাঁতরা

মুখ্যমন্ত্রী কে অপমান করা মানে দেবী দুর্গাকে অপমান করা” বললেন শ্যামল সাঁতরা

নরেশ ভকত, বাঁকুড়াঃ মুখ্যমন্ত্রী কে অপমান করা মানে দেবী দুর্গাকে অপমান করা পাত্রসায়ের ব্লকের নারায়ণপুরে ভোট প্রচারে এসে বললেন সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা ।

ঝড়-বৃষ্টি কে উপেক্ষা করে বুধবার সন্ধ্যায় সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরা পাত্রসায়ের ব্লকের নারায়ণপুরে ভোট প্রচার সারলেন পাশাপাশি এলাকার সাধারণ মানুষের হাতে রাজ্য সরকারের গত দশ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড তিনি তুলে দেন । দলীয় কর্মী সমর্থকদের মধ্যে তৃনমূল পার্থীকে নিয়ে উচ্ছ্বাস মাদনা ছিল চোখে পড়ার মতো । নারায়ণপুরে পৌঁছাতেই তৃণমূল কর্মীরা তাকে গলায় ফুলের মালা পড়িয়ে প্রথমে সংবর্ধনা জানান তারপর ঢোল বাদ্য যন্ত্র সহকারে তৃণমূল প্রার্থীকে সাথে নিয়ে এলাকায় ভোট প্রচার করেন তারা ।

candidate Shyamal Santra

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোট প্রচারের সময় পায়ে চোট পান । যেমনটা জানা যাচ্ছে কয়েকজন ইচ্ছাকৃতভাবে তার গাড়িতে ধাক্কা মারলে তার পায়ে চোট লাগে । এই বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরা জানান , মমতা বন্দ্যোপাধ্যায় কে আঘাত করা মানে দেবি দুর্গাকে আঘাত করা । যারা ভাবছে এসব করে জিতে যাবে তারা আরো রসাতলে যাবে বলে তিনি জানান ।

এই মুহূর্তে

x