28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

দর্শকহীন স্টেডিয়ামে আজ থেকে শুরু আইপিএল ১৩

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অপেক্ষার অবসান ! আজ থেকে শুরু হতে চলেছে ক্রিকেটের মহাযজ্ঞ আইপিএল ১৩ (IPL-13) । মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস লড়াই দিয়ে শুরু হচ্ছে এবছরের আইপিএল সফর । আইপিএলের প্রথম ম্যাচ তার উপর মাঠে পরস্পরের বিপরীতে নামছে মুম্বই-চেন্নাই ,তাই উত্তেজনার পারদ তো চড়বেই।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে শুরু হচ্ছে ম্যাচ। করোনার সৌজন্যে এবছরের আইপিএল অন্যান্য বছরের তুলনায় একেবারেই আলাদা। থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান, দেখা যাবে না চিয়ারলিডার্সদেরও। সবচেয়ে বড় কথা এবছর দর্শকহীন থাকবে স্টেডিয়াম, স্টেডিয়ামে ঢোকার অনুমতি নেই সংবাদমাধ্যমেরও । শুধু ম্যাচ শেষে দুই দলের প্রতিনিধিরা সাংবাদিক বৈঠক করবেন।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারনে আইপিএল (IPL-13) নিয়ে দীর্ঘ টানাপোড়েন চলছিল । ভারত থেকে এই টুর্নামেন্টকে সরিয়ে নিয়ে যাওয়া হয় আরব আমিরশাহীতে। ক্রিকেটাররাও আগেই পৌঁছে গিয়েছেন । সেখানে কোভিড বিধি মেনেই যাবতীয় আয়োজন করা হয়। অবশেষে আজ সেই মাহেন্দ্রক্ষণ ! আইপিএল ১৩- (IPL 13) র উদ্বোধনী ম্যাচ । আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দুই দলের লড়াই দর্শকহীন স্টেডিয়ামে কেমন জমবে ? এখন তারই অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

এই মুহূর্তে

x