29 C
Durgapur
Friday, May 7, 2021

ঘোষিত হল আইপিএল ২০২০ এর সময়সূচী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: দীর্ঘ অনিশ্চয়তার পর অবশেষে ঘোষিত হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের (IPL) সময়সূচী । রবিবার পূর্ণাঙ্গ সূচি ঘোষণা হল আইপিএল ১৩ র। করোনা আবহে আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহীতে (UAE) শুরু হতে চলেছে আইপিএল ১৩।

ইতিমধ্যে মরু দেশে আইপিএল (IPL) আয়োজন করার সমস্ত প্রস্তুতিও শেষ পর্যায়ে , ক্রিকেটাররা আগেই পৌঁছে গিয়েছেন সেই দেশে । চলতি মরসুমের প্রথম ম্যাচে অর্থাৎ ১৯ সেপ্টেম্বর ওপেনিং ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। পঞ্চম ম্যাচে ২৩ সেপ্টেম্বর আই পি এল খেলতে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স । বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্স ।

গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে আসার কথা ঘোষণা করেছেন মহেন্দ্র সিং ধোনি । তার পর থেকে ২২ গজে মাহির খেলা দেখতে অপেক্ষায় রয়েছে তার সমর্থকরা । গত বছর বিশ্বকাপের পর ২০২০ তে এই প্রথম বাইশ গজে নামবেন তিনি । প্রথম পর্যায়ের খেলা শেষ হবে (৩ নভেম্বর) ম্যাচ সানরাইজারস হায়দ্রাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স।


প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারনে আইপিএল (IPL) নিয়ে দীর্ঘ টানাপোড়েন চলছিল । ভারত থেকে এই টুর্নামেন্টকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে আরব আমিরশাহীতে। সেখানে কোভিড বিধি মেনেই চলছে আয়োজন ও প্রস্তুতি। তার উপর চেন্নাই দলের দুই ক্রিকেটার-সহ ১৩ জন করোনা আক্রান্ত হন। আর সেই কারণেই চূড়ান্ত সূচি ঘোষণা করতে সময় নেয় আইপিএল (IPL) গভর্নিং কাউন্সিল । তবে রবিবার সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে পূর্ণাঙ্গ সূচি ঘোষণা হল আইপিএল ১৩ র।

এই মুহূর্তে

x