29.6 C
Durgapur
Wednesday, June 23, 2021

ছটঘাট পরিদর্শনে আসানসোলের প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ছট পুজো উপলক্ষ্যে বৃহস্পতিবার কুলটি র ছটঘাটগুলি পরিদর্শন করলেন আসানসোলের প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) । এদিন তিনি বিজেপিকে নিশানা করে বলেন, বিহারে বিজেপি এবং নীতীশ কুমারের সরকার ছট উৎসব পালনে অনুমতি দিচ্ছে না অথচ পশ্চিমবঙ্গের সরকার একইভাবে চেষ্টা করছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আসানসোল করপোরেশন থেকে সব রকমভাবে সহযোগিতা করা হচ্ছে।

এদিন রেলের অধীনস্থ একটি পুকুরে ছট প্রস্তুতি দেখতে গিয়ে জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) বলেন, এই জলাশয় রেলের জমিতে হওয়ায় আগে এখানে ছটপুজো করতে আসা ব্রতীদের জন্য রেল পরিষেবা দিত। কিন্তু এবছর তা বন্ধ , সমস্ত পরিষেবা আসানসোল করপোরেশন থেকে দেওয়া হচ্ছে। ভোটের আগে ছট ব্রতীদের, বিহারীদের ,ইউপি ও হিন্দিবাসীদের দরকার পড়লেও ভোটের পর আর তাদের প্রয়োজন পড়েনা ! তাই এমন পরিস্থিতি বলেও অভিযোগ করেন জিতেন্দ্র তিওয়ারি।

আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে নিশানা করে বলেন, গত বছর এই করে দেব , ওই করে দেব বলে হাজারো প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু ভোট পার তাই আর দেখা নেই। ভোট এলে আবার সব চলে আসবে। কোনও উৎসবকেই রাজনীতির সাথে যোগ করা ঠিক না বলেও মন্তব্য করেন এই তৃণমূল নেতা (Jitendra Tiwari)।

এই মুহূর্তে

x