34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

অনুব্রত মণ্ডল বিজেপিতে যোগদান করতে চাইলে, পথ খোলা রয়েছে ; জয় বন্দ্যোপাধ্যায়

শুভময় পাত্র, বীরভূম: ২০২১ সালের বিধানসভা নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি । তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপিতে যোগদান করতে চাইলে, তার জন্য পথ খোলা রয়েছে। বোলপুরে বিজেপির ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে যোগ দিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি (Joy Banerjee) বলেন , অনুব্রত মণ্ডল অত্যন্ত ভালো একজন সংগঠক। তাই তিনি আবেদন করলে কেন্দ্রীয় নেতৃত্ব সেই সিদ্ধান্ত ভেবে দেখতে পারে।

পাশাপাশি, বিশ্বভারতীতে ভাঙচুরের ঘটনাতেও সরাসরি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছেন এই বিজেপি নেতা (Joy Banerjee) । সেই সঙ্গে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছেন , তৃণমূলের যে সমস্ত নেতাকর্মীরা কবিগুরুর শান্তিনিকেতনে ভাঙচুর করেছে তাদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুন ।

শুক্রবার তৃণমূলের বিরুদ্ধে গণতন্ত্র হত্যার অভিযোগ এনে রাজ্য জুড়ে ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি । বোলপুরে বিজেপি আয়োজিত সেই কর্মসূচির নেতৃত্বে ছিলেন জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)। সেই কর্মসূচি থেকেই এই মন্তব্য করেন বিজেপি নেতা । মঞ্চ থেকে শাসকদলের বিরুদ্ধে তির্যক আক্রমনের পাশাপাশি বক্তব্য রাখার সময় তিনি দাবি করেন, যে ২০২১ সালে বিজেপি ক্ষমতায় এলে কারোর চোখ থেকে জল পড়বে না, পশ্চিমবঙ্গে কোথাও রক্তপাত হবে না ।

এই মুহূর্তে

x