22.8 C
Durgapur
Wednesday, January 20, 2021

পুলিশি এনকাউন্টারে খতম কানপুরের ডন বিকাশ দুবে

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: পুলিশি নাটকীয় এনকাউন্টার (Shot Dead), আর তাতেই মৃত্যু হল কানপুরের ডন বিকাশ দুবের । বৃহস্পতিবারই মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীর মহাকাল মন্দির থেকে তাকে পাকড়াও করে পুলিশ। শুক্রবার ভোরে তাকে মধ্যপ্রদেশ থেকে উত্তর প্রদেশে নিয়ে আসার সময়ে দুর্ঘটনার কবলে পরে পুলিশের গাড়ি । আর সেই সুযোগে পালানোর চেষ্টা করলে এনকাউন্টারে (Shot Dead) মৃত্যু হয় বিকাশের।

জানা গেছে , পুলিশ কনভয়ের একটি গাড়ি উলটে গেলে সেই সুযোগে এক পুলিশকর্মীর পিস্তল নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে । এমনকি পালানোর সময়ে পুলিশকে লক্ষ্য করে গুলিও চালায় সে । পাল্টা গুলি চালায় পুলিশও । সেই গুলি (Shot Dead) লেগেই মৃত্যু হয় কানপুরে ৮ পুলিশকর্মী হত্যায় অভিযুক্ত ডন । সূত্রের খবর, উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের গাড়ি উলটে যেতেই পালানোর চেষ্টা করে গ্যাংস্টার বিকাশ । সেই সময় বিকাশের কিছু সঙ্গীও সেখানে যোগ দেয় । চলে গুলি বিনিময় । পুলিশের গুলি লেগে আহত হয় বিকাশ দুবে । আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয় তার ।


উল্লেখ্য, দিনকয়েক আগেই উত্তর প্রদেশের কানপুরে বিকাশকে খোঁজ করতে গিয়ে তাদের সঙ্গীদের এনকাউন্টারে উত্তর প্রদেশের ৮ পুলিশকর্মী শহীদ হন । তারপর থেকেই পলাতক ছিল এই কুখ্যাত ডন । গতকাল মধ্যপ্রদেশের মহাকাল মন্দির থেকে তাকে গ্রেফতার করা হয় ।অন্যদিকে ,গতকাল পুলিশের সঙ্গে এনকাউন্টারে মৃত্যু হয়েছিল বিকাশ দুবের অন্যতম সহযোগী প্রভাত মিশ্রর ।তাকে ট্রানজিট রিমান্ডে ফরিদাবাদ থেকে কানপুর আনার সময় সে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে এনকাউন্টার করে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink