33 C
Durgapur
Saturday, April 17, 2021

কন্যাশ্রী দিবসে ৩ খেলোয়াড়কে সম্বর্ধনা সালানপুর ব্লক প্রশাসনের

উদয় সিং, আসানসোল: কন্যাশ্রী দিবসের (Kanyashree Divas) ষষ্ঠতম বর্ষপূর্তি উৎসব সাড়ম্বরে পালিত হল সালানপুর ব্লকে । ফিতে কেটে ব্লক অফিস থেকে এদিন ট্যাবলোর উদ্বোধন করলেন সালানপুর ব্লক আধিকারিক তপন সরকার ও পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি । করোনা মহামারীর কারণে অন্যান্য বছরের তুলনায় এবছর ছোট অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় কন্যাশ্রী দিবস (Kanyashree Divas) । ৩ জন কন্যাশ্রী খেলোয়াড়কে শংসাপত্র দিয়ে সম্মানিত করা হয় ।

এদিন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি বলেন, ‘‌কন্যাশ্রী আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প । এই প্রকল্প বিশ্বের দরবারে প্রশংসিত।’‌ সালানপুর ব্লক প্রশাসন এবং পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে সালানপুর ব্লক আফিসে সামান্য এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হল কন্যাশ্রী দিবস (Kanyashree Divas) ।এদিন বিশেষ কৃতিত্বের জন্য ব্লকের ৩ কন্যাশ্রীকে পুরস্কৃত করা হয় শুক্রবার । তারা হলেন অদ্রিজা সরকেল, রুপালী বাউরি, মোনালিসা মারান্ডি । এই সকল কন্যাশ্রীর হাতে একটি শংসাপত্র ও একটি করে চারা গাছ তুলে দেওয়া হয়

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, পঞ্চায়েত সমিতির সহসভাপতি বিদ্যুৎ মিশ্র,যুগ্ম অধিকার মিহির কুমার দাস, সমাজ সেবী ভোলা সিং, আশু তেওয়ারী, দেবপ্রিয় মজুমদার, কোচ রাজীব বাউরি সহ অনেকে ।

এই মুহূর্তে

x