30 C
Durgapur
Friday, April 16, 2021

কোপাই নদীর জলে তলিয়ে যাওয়া যুবকের মৃত্যু , খুনের অভিযোগ দায়ের পরিবারের

শুভময় পাত্র, বীরভূম: কোপাই (Kopai) নদীর জলে তলিয়ে যাওয়া যুবকের মৃত্যু ঘিরে নতুন রহস্য । ১৩ই আগস্ট দুপুরে শান্তিনিকেতনে বেড়াতে এসে গোয়ালপাড়ার কাছে কোপাই (Kopai) নদীর ধারে কিছুক্ষণের জন্য প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে দাঁড়িয়ে পড়ে সিউড়ির ৫ যুবক । লোভ সামলাতে না পেরে নদীর জলে স্নান করতে নেমেছিল তাদেরই মধ্যে তিনজন । বাকি দুজন নদীর পাড়ে বসে ছিল। জলে স্নান করার সময় হঠাৎই তাদের একজন তলিয়ে যেতে থাকে, তৎক্ষণাৎ বাকি বন্ধুরা ও স্থানীয় লোকজন মিলে তার খোঁজ করলেও শেষ পর্যন্ত পাওয়া যায় নি সিউড়ির লালকুঠি পাড়ার বাসিন্দা মোহাম্মদ আমনকে।

পরের দিন দীর্ঘ তল্লাশি চালানোর পর গোয়ালপাড়া থেকে কিছুটা দূরে উদ্ধার হয় আমনের দেহ। ঘটনায় মৃতের পরিবারের তরফে, বাকি সঙ্গীদের নামে থানায় অভিযোগ দায়ের করা হয় । শান্তিনিকেতন থানায় এসে আমনের মা অভিযোগ করেন, যে বন্ধুদের সঙ্গে আমন শান্তিনিকেতনে বেড়াতে এসেছিল তারাই তার ছেলেকে খুন করে নদীতে ফেলে দেয় ।

আমনের মায়ের অভিযোগের ভিত্তিতে, এক নামি বাংলা টিভি চ্যানেলের রিয়েলিটি শোয়ের প্রতিযোগী গায়ক ইন্দ্রনীল দত্ত সহ চারজনকে গ্রেপ্তার করে শান্তিনিকেতন থানার পুলিশ । শনিবার তাদের সকলকে বোলপুর মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ তাঁদের ১৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন করলেও বোলপুর আদালত তাদেরকে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। তাদের বিরুদ্ধে ৩০২, ২০১ ও ১২০বি ধারাই মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে

এই মুহূর্তে

x