33 C
Durgapur
Saturday, April 17, 2021

১৯টি চোরাই মোটর বাইক উদ্ধার করল কোতুলপুর থানার পুলিশ, ধৃত ৩

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলার কোতুলপুর থানার আমডিহাতে নাকা চেকিং চলাকালীন নাম্বার প্লেট ছাড়া একটি মোটর বাইক সহ মোট ১৯ টি চোরাই মোটর বাইক উদ্ধার করল কোতুলপুর থানার পুলিশ (Kotulpur Police) । উদ্ধার হওয়া এই বাইকগুলির মধ্যে রাজ্যের পাশাপাশি ভিন রাজ্যের বাইকও রয়েছে।

বিভিন্ন সময়ে কোতুলপুর থানার (Kotulpur Police) ভারপ্রাপ্ত আধিকারিক মানস রায়ের নেতৃত্বে আমডিহাতে নাকা চেকিং চলাকালীন এই বাইক গুলি উদ্ধার করা হয় । এই বিষয়ে আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাঁকুড়া জেলা এডিশনাল এসপি ( রুরাল ) গনেশ বিশ্বাস জানান , এই ঘটনায় আনোয়ার মোল্লা , বাবর আলী , বশির গাজী নামে তিনজনকে গ্রেফতার করা হয় । এদের মধ্যে দুজনের বাড়ি বাঁকুড়া জেলার কোতুলপুরে এবং একজন বাড়ি পশ্চিম মেদিনীপুরের গরবেতা এলাকার বাসিন্দা ।

১৯ টি বাইকের মধ্যে পাঁচটি পশ্চিম মেদিনীপুর, তিনটি পশ্চিম বর্ধমানের , সাতটি বাইকের এখনো কোনো তথ্য পাওয়া যায়নি , দুটো বাইক বাঁকুড়া জেলার , একটা বাইক আলিপুরের এবং একটি অন্ধ্রপ্রদেশের । গনেশ বিশ্বাস জানান উদ্ধার হয় বাইকগুলো সঠিক ব্যক্তিদের হাতে পৌঁছে দেওয়া হবে ।

অ্যাডিশনাল এসপি গনেশ বিশ্বাস কোতুলপুর থানার ওসি মানস রায় এবং তার পুরো টিমের এই সাফল্যকে ধন্যবাদ জানিয়েছেন । এছাড়াও তিনি বলেন , আগামী দিনেও এই ধরনের নাকা চেকিং লাগাতার জারি থাকবে ।

এই মুহূর্তে

x