22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

নিরাপত্তার দাবি জানিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

নরেশ ভকত, বাঁকুড়াঃ শুক্রবার পথ অবরোধে সামিল হলেন বাঁকুড়া সদর থানার পোদ্দার পাড়ার মানুষজন। এলাকার নিরাপত্তার (Safety) দাবি জানিয়ে এদিন দীর্ঘক্ষন ধরে পথ আটকে বিক্ষোভ দেখান তারা । এলাকাবাসীর জানা যায় , কিছুদিন আগেই এই এলাকায় রাতের অন্ধকারে চুরি হয় । সেই ঘটনার পর এবার মদ্যপ অবস্থায় বেশকিছু যুবক একটি খাবারের দোকানে খাবার না পেয়ে স্থানীয় যুবকের উপর চড়াও হয়ে মারধর শুরু করে । ঘটনায় এলাকার মানুষের ধৈর্যের বাঁধ ভেঙে যায় ।

তাঁদের অভিযোগ, যে নিত্যদিন মদ্যপ অবস্থায় এই যুবকরা কিছু না কিছু ঘটনা ঘটিয়েই চলেছে । এই দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে এদিন রাস্তা অবরোধ করেন এলাকাবাসী । পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভও উগরে দেন তারা। বাঁকুড়া সদর থানার পুলিশ এসে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ তুলে নেয় ।

শোভন দে নামে এক স্থানীয় যুবক জানান, রাতের অন্ধকারে বেশ কিছু দুষ্কৃতী প্রায়শই এলাকায় তাণ্ডব চালায়। এছাড়াও বেশ কিছু দুষ্কৃতী হাতে ছুরি ও ভোজালি নিয়ে ঘুরে বেড়ায় এলাকায় । প্রশাসনকে বেশ কয়েকবার জানিয়েও কোন সুরাহা হয়নি । তারা অবিলম্বে এই দুষ্কৃতীর দলকে গ্রেপ্তার করুক, এদিন এমনই দাবি তোলেন স্থানীয়রা । অবশেষে পুলিশের পক্ষ থেকে ২৪ ঘন্টার মধ্যে দুষ্কৃতীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার আশ্বাস দিলে পথ অবরোধ তুলে নেওয়া হয় । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে । ঘটনার ফলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink