30.7 C
Durgapur
Sunday, June 13, 2021

বেপাত্তা চিকিৎসক (doctors) চিকিৎসা কেন্দ্রে আসতেই স্থানীয়রা বিক্ষোভ দেখায়

বেপাত্তা চিকিৎসক (doctors) চিকিৎসা কেন্দ্রে আসতেই স্থানীয়রা বিক্ষোভ দেখায়

জলপাইগুড়ি: দপ্তরে ছুটি না নিয়েই বেপাত্তা চিকিৎসক (doctors) আজ হঠাৎ চিকিৎসা কেন্দ্রে আসতেই স্থানীয়রা বিক্ষোভ দেখায়, ঘটনাস্থলে ধুপগুড়ি থানার বিরাট পুলিশ বাহিনী সহ ধুপগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক সুরজিৎ ঘোষ |

locals-protested-against-doctors

ছুটি না নিয়ে স্বাস্থ্যকেন্দ্রে ৫ দিন ধরে অনুপস্থিত একমাত্র চিকিৎসক (doctors),পরিষেবা না পেয়ে ফিরতে হচ্ছে রোগীদের।করোনা আবহে চিকিৎসকরা যখন দিনরাত লড়াই করে যাচ্ছেন ঠিক তখন আরেক চিকিৎসক দপ্তর থেকে ছুটি না নিয়েই বেপাত্তা। স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক দেবাশীষ দাস স্বাস্থ্য কেন্দ্রে আসছেন না বলে অভিযোগ রোগীর পরিজন দের।কি কারণে অনুপস্থিত তিনি জানেন না স্বাস্থ্য দপ্তর।চিকিৎসক না আসায় চরম সমস্যায় পড়েছেন বিস্তির্ণ এলাকার রোগীর পরিজনরা।
ধূপগুড়ি স্বাস্থ্য দপ্তরের অন্তর্গত সাকোয়াঝোরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে এ যেন রোজ নামচা ছুটি নেওয়ার বালাই নেই ইচ্ছে হলেই অনুপস্থিত থাকছেন একমাত্র চিকিৎসক।
স্থানীয়দের দাবি যত দ্রুত সম্ভব চিকিৎসকে বদলি করে এই স্বাস্থ্য কেন্দ্রের হাল ফেরাতে হবে। অনুপস্থিতির কারণ জানতে চিকিৎসক কে ফোন করা হলে তার মোবাইল বন্ধ আসে। এ বিষয়ে ব্লক স্বাস্থ্য আধিকারিক সুরোজিৎ ঘোষ জানান ঐ চিকিৎসকের ছুটিতে থাকার বিষয় তিনি জানেন না ।তবে বিষয়টি নিয়ে তিনি তদন্তের আশ্বাস দিয়েছেন।

এই মুহূর্তে

x