31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

বাঁকুড়ার ইন্দাসে এসে তৃণমূল কংগ্রেসকে এক হাত নিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

বাঁকুড়ার ইন্দাসে এসে তৃণমূল কংগ্রেসকে এক হাত নিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়েছে নিজেদের প্রস্তুতি মত সকলেই ময়দানে নেমে প্রচার শুরু করেছেন । কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ । সোমবার বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের বামুনিয়া বাস স্ট্যান্ড সংলগ্ন ময়দানে একটি জনসভা করল রাজ্য বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় । মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে প্রথম থেকে তৃণমূল কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি ।

পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইলেকট্রিক গাড়ি চালিয়ে নবান্নে যান সেই প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন দিদি গাড়ি যে স্কুটি চালিয়েছেন সেটি গুজরাটের পাশাপাশি তৃণমূল কংগ্রেস প্রচারের জন্য দিদির দূত নামক যে গাড়িটি নিয়ে এসেছেন সেটিও গুজরাট থেকে আনা হয়েছে । মুখে বলছে বাংলাকে গুজরাট হতে দেব না আর গুজরাট থেকে সবকিছু নিয়ে আসছে । এরকম মিথ্যাবাদী সরকার কোনদিনও দেখিনি । যদি সাহস থাকে সামনে দাঁড়িয়ে বলুন । পাশাপাশি রাজ্যের স্বাস্থ্য সাথী কার্ড কে ব্যর্থ সাথী কার্ড বলেও তিনি কটাক্ষ করেন । তিনি বলেন সব সময় আমরা পার্লামেন্টে বাংলায় যে কাটমানি চলে বাংলায় যে কয়লা পাচার হয় বাংলায় যে বালি চুরি হয় আমরা বাংলার কথা তুলে ধরেছি কিন্তু ওরা আমাদের বলতে দিত না কিন্তু তারপরেও আমরা বাংলার সমস্যার কথা তুলে ধরেছি । আমরা চাই গোটাদেশ জানো বাংলায় কি হচ্ছে ।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে লকেট চট্টোপাধ্যায় ব্রিগেড সমাবেশ কে কটাক্ষ করে বলেন বাংলাকে ভাগ করার চেষ্টা করছে এই ব্রিগেড । এটা ভাইজানের ব্রিগেড হয়েছে । ওরা বাংলায় ক্ষমতায় আসতে পারবে না বাম কে একটা ভোটও মানুষ দেবে না । বিজেপি 2021 এ ক্ষমতায় আসবে ।

এই মুহূর্তে

x