27.4 C
Durgapur
Monday, June 21, 2021

মাধ্যমিকে জয়জয়কার বীরভূমের , মেধা তালিকায় জেলার ৬ পড়ুয়া

শুভময় পাত্র, বীরভূম: প্রকাশিত হল ২০২০ মাধ্যমিক (Madhyamik Exam.)পরীক্ষার্থীদের ফল । মধ্যশিক্ষা পর্ষদের প্রকাশিত মেধাতালিকায় জায়গা করে নিয়েছে বীরভূমের ৬ ছাত্র। মাধ্যমিক পরীক্ষার (Madhyamik Exam.) ফলাফল প্রকাশের পরই দেখা গেল প্রথম দশের তালিকায বীরভূমেই রয়েছে ৬ জন । এর মধ্যে চারজন বীরভূম জেলা স্কুলের ছাত্র ও আর একজন রামপুরহাট জে এল বিদ্যাপীঠের ও আরেক জন বক্রেশ্বর থার্মাল পাওয়ার প্লান্ট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ।

4th
অগ্নিভ সাহা , চতুর্থ

বীরভূম জেলা স্কুলের ছাত্র অগ্নিভ সাহা ৬৮৯ নম্বর পেয়ে মাধ্যমিকে চতুর্থ স্থান অধিকার করেছে। এছাড়াও ওই স্কুলের অর্চিষ্মান সাহা ও রাজিবুল ইসলাম ৬৮৭ নম্বর পেয়ে ষষ্ঠ স্থান অধিকার করেছে ।

7th
অরণী চ্যাটার্জী , (সপ্তম) বীরভূম জেলা স্কুল

সপ্তম স্থান অধিকার করেছে ওই স্কুলেরই অরণী চ্যাটার্জী , তার প্রাপ্ত নম্বর ৬৮৬ নম্বর । অন্যদিকে একই নম্বর পেয়ে রামপুরহাট জে এল বিদ্যাপীঠের শুভদীপ চন্দ্র সপ্তম স্থানে রয়েছে ।
অন্যদিকে বক্রেশ্বর থার্মাল পাওয়ার প্লান্ট উচ্চ বিদ্যালযের ছাত্র জুনায়েত হোসেন ৬৮৩ নম্বর পেয়ে দশম স্থান অধিকার করেছে ।

রাজ্যের মেধা তালিকায় ১০ জনের মধ্যে ৬ জন এবার বীরভূমের ঝুলিতে। রাজ্যে রাজনৈতিক ও বিভিন্ন ক্ষেত্রে সংবাদ শিরোনামে বীরভূমের নাম প্রায়ই লক্ষ্য করা যায়, কিন্তু এবার শিক্ষাক্ষেত্রেও বীরভূমের পড়ুয়াদের কৃতিত্বের ছবি । যা রীতিমতো প্রশংসনীয়।

এই মুহূর্তে

x