29 C
Durgapur
Monday, August 2, 2021

প্রকাশিত হল মাধ্যমিকের ফল, প্রথম মেমারির ছাত্র অরিত্র

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: করোনা পরিস্থিতির কারনে সকলেই প্রায় ঘরবন্দি । এই পরিস্থিতির মধ্যেই প্রকাশিত হল মাধ্যমিকের ফল (Madhyamik Result Out) । এবারেও মেধা তালিকায় নাম নেই কলকাতার কোনো পড়ুয়ার ।

রাজ্যে প্রথম হয়েছে মেমারির ছাত্র অরিত্র পাল । প্রাপ্ত নম্বর ৬৯৪। দ্বিতীয় স্থান অধিকার করেছে ২ জন । বাঁকুড়ার ওন্দা হাইস্কুলের ছাত্র সায়ন্তন গড়াই ও কাটোয়ার কাশীরাম দাস ইনস্টিটিউশনের পড়ুয়া অভীক দাস ৬৯৩ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে । ৬৯০ পেয়ে তৃতীয় হয়েছে বাঁকুড়ার কেন্দুয়াডিহি হাইস্কুলের ছাত্র সৌম্য পাঠক । দেবস্মিতা মহাপাত্র এবং রহড়া রামকৃষ্ণ মিশন হোমের ছাত্র অরিত্র মাইতি। চতুর্থ স্থানে রয়েছে বীরভূম জেলা স্কুলের ছাত্র অগ্নিভ সাহা । প্রাপ্ত নম্বর ৬৮৯।

৬৮৮ পেয়ে পঞ্চম হয়েছে ৪ জন পড়ুয়া । তারা হল , বংশীহারি হাইস্কুলের ছাত্র অঙ্কিত সরকার, স্বস্তিক সরকার, রশ্মিতা সিনহা মহাপাত্র, বিভা বসু মণ্ডল । ৬৮৭ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ১২ জন পড়ুয়া । ৬৮৬ নম্বর পেয়ে সপ্তম হয়েছে ১৭ জন । ৬৮৫ নম্বর পেয়ে অষ্টম হয়েছে ১১ জন ।

করোনা পরিস্থিতির কারনে এবছর সম্পূর্ণ অনলাইনেই মাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে (Madhyamik Result Out) । মেধা তালিকায় প্রকাশিত হয়েছে ৮৪ জন পড়ুয়ার নাম । পাশের নিরিখে শীর্ষে পর্ব মেদিনীপুর । আগামী ২২ জুলাই মার্কশিট দেওয়া হবে বলে জানিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ ।

এই মুহূর্তে

x