30.2 C
Durgapur
Thursday, June 24, 2021

বাঁকুড়া বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্চিতা বিদের(Archita Bid) সমর্থনে জনসভা মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)

বাঁকুড়া বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্চিতা বিদের(Archita Bid) সমর্থনে জনসভা মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee)

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্চিতা বিদের(Archita Bid) সমর্থনে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিষ্ণুপুর স্টেডিয়ামে একটি জনসভা করেন। বিষ্ণুপুর স্টেডিয়ামের মাঠে হেলিকপ্টার থেকে সরাসরি হুইলচেয়ারে বসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)উঠে এলেন জনসভা মঞে।

Mamata Banerjee

জনসভা মঞে বক্তব্য রাখতে গিয়ে বলেন, বিষ্ণুপুর মিউজিয়ামে প্রাচীন আমলের বহু পুঁথি সংগ্রহ করা রয়েছে। সংরক্ষিত ওই পুঁথিগুলি ডিজিটালাইজ করে দেব । যাতে মানুষ ঘরে বসেই ওই পুঁথি পড়তে পারেন। নির্বাচনি প্রতিশ্রুতি প্রসঙ্গে বিজেপির ইস্তেহারকে ঠেঁস দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)বলেন ‘আমি প্রধানমন্ত্রীর চেয়ারটাকে সম্মান করি। কিন্তু এই নরেন্দ্র মোদির (Narendra Modi)মতো মিথ্যাবাদী প্রধানমন্ত্রী আমি একটাও দেখিনি। শুধু মিথ্যা কথার ফুলঝুরি। বিজেপির ভোট কারচুপি প্রসঙ্গ তুলে মমতা বলেন ‘আমি শুনছিলাম বিজেপি মানুষদের পয়সার লোভ দেখিয়ে বলছে, ভোটটা আমাদের দিও কিছু খরচাপাতি দিয়ে দেব। আপনারা ওই লোভে পা দেবেন না। বলেদেবেন, তোরা কী খরচা দিবি আয় আমরাই তোদের খরচা করে দিচ্ছি। মা বোনেরা আপনারা বাড়িতে হাতা খুন্তি দিয়ে রান্না করেন তো? বিজেপি লোভ দেখাতে আসলে ওই হাতা-খুন্তি নিয়ে তাড়া করবেন। বলবেন খেলা হবে’।

এই মুহূর্তে

x