33 C
Durgapur
Saturday, April 17, 2021

সবসময় ঝগড়া করে স্ত্রী; শান্তির খোঁজে মোবাইল টাওয়ারে উঠে পড়লেন স্বামী !

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অসহ্য ! এক ঘরে থাকা দায়। সবসময় ঝগড়া করে। স্ত্রীর বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ এনে একেবারে সটান মোবাইল টাওয়ারে উঠে পড়লেন (Climb) স্বামী।

কান্ডকারখানা দেখে মনে হতেই পারে এই কান্ড নিশ্চয় মানসিক ভারসাম্যহীন কোনো মস্তিষ্কের কাজ। কিন্তু না সুস্থ স্বাভাবিক তেজপাল সিংহ ঘটিয়েছে এমন কান্ড। উত্তরপ্রদেশের মোরাদাবাদের ঘটনা
এখন মনে হতেই পারে , যে দাম্পত্য কলহ তো ঘর ঘর কি কাহানি, কিন্তু কি এমন হয়েছিল যে গৃহত্যাগী হয়ে একেবারে মোবাইল টাওয়ারে চেপে বসলেন তেজপাল ?

জানা গেছে, তেজপাল এবং তাঁর স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই ঝগড়া হত। দু’‌জনেরই এটা দ্বিতীয় বিয়ে । আর পাঁচটা সাধারণ বাড়ির মতো সেদিনও তেজপালের বাড়িতে স্বামী–স্ত্রী’‌র মধ্যে ঝগড়াঝাটি চলছিল। কিন্তু সেই ঝগড়া থেকে রেহাই পেতে শেষ পর্যন্ত মোবাইল টাওয়ারে উঠে পড়েন (Climb) তিনি । প্রতিবেশীরা তাকে নিচে নামানোর হাজারো চেষ্টা করেও নামাতে না পারায় পুলিশে খবর দেন। অনেক বোঝানোর পর অবশেষে নিচে নেমে আসেন তেজপাল।

টাওয়ার থেকে নিচে নেমেই পুলিশের কাছে নিজের স্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তেজপাল । জানান,‌স্ত্রীর সঙ্গে আর তিনি থাকতে পারবেন না। তার স্ত্রী নাকি তাকে মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছে । তাই স্ত্রীর হাত থেকে মুক্তি চান।

এই মুহূর্তে

x