31.3 C
Durgapur
Monday, July 26, 2021

করোনা আক্রান্ত নির্মল মাজি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : এবার করোনা সংক্রমিত হলেন শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী নির্মল মাজি (Nirmal Maji) । বর্তমানে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। করোনা আক্রান্ত হওয়ার পাশাপাশি জ্বর ও শ্বাসকষ্ট জনিত সমস্যা থাকায় শনিবার রাত সাড়ে ১০ টা নাগাদ কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় প্রতিমন্ত্রীকে।

জানা গেছে, কয়েক দিন ধরেই শরীর অসুস্থ ছিল নির্মল মাজির (Nirmal Maji) । সন্দেহ হওয়ায় কোভিড টেস্ট করা হলে শনিবার সন্ধেয় রিপোর্ট পিজিটিভ আসে। এরপর রাতেই তাঁকে তড়িঘড়ি কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবারই মেডিক্যালের রোগীকল্যাণ সমিতির বৈঠকের সভাপতিত্ব করেছিলেন তিনি , আর তারপরে দিনেই করোনা সংক্রমণের খবর । ফলে স্বাভাবিকভাবেই বৈঠকে উপস্থিত অধ্যক্ষ, উপাধ্যক্ষ-সহ মেডিক্যালের অনেক শিক্ষক-চিকিৎসকই চিন্তিত। চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত স্থিতিশীল আছেন তিনি

উল্লেখ্য, মাসখানেক আগেই হাসপাতাল থেকে ফিরেছেন নির্মল মাজি (Nirmal Maji) । ব্রেইন স্ট্রোক হয়ে বেশ কয়েকদিন এস এস কে এমে ভর্তি ছিলেন। এবার মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তিত তাঁর পরিবার পরিজনেরা ।

এই মুহূর্তে

x