28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

টিকিট না পেয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সোনামুখী বিধানসভার প্রাক্তন তৃণমূলের বিধায়িকা দিপালী সাহা

টিকিট না পেয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সোনামুখী তৃণমূলের বিধায়িকা দিপালী সাহা

নরেশ ভকত, বাঁকুড়াঃ তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই দলে ক্ষোভ বিক্ষোভ বাড়ছে। সেই ধারা অব্যাহত রেখে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ভোট কৌশলী প্রশান্ত কিশোরের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে এবার বিস্ফোরক বাঁকুড়ার সোনামুখীর প্রাক্তন বিধায়ক দীপালি সাহা। শনিবার সকালে সোনামুখী শহরে নিজের বাড়িতে অনুগামীদের সঙ্গে নিয়ে দল ছাড়ার হুমকির পাশাপাশি গেরুয়া শিবিরে নাম লেখানোর কথা ঘোষণা করেন।

   প্রসঙ্গত, গত ২০১১ সালে পরিবর্তনের হাওয়ায় ভর করে  দীপালি সাহা সোনামুখী বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে বিধায়ক নির্বাচিত হন। ঠিক তার পাঁচ বছর পর ঐ কেন্দ্রেই সিপিআইএমের অজিত রায়ের কাছে পরাজিত হন তিনি। কিন্তু ২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণমূল তাঁকে আর প্রার্থী না করে দলের জেলা সভাপতি ও মন্ত্রী শ্যামল সাঁতরার নাম সোনামুখী বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে ঘোষণা করে।

 এদিন দীপালি সাহা বলেন, 'আজ আমাকে দলের প্রয়োজন ফুরিয়েছে'। দিদি ভেবেছেন আমাকে আর প্রয়োজন নেই। তাই সোনামুখীতে বাইরে থেকে প্রার্থী করা হয়েছে। এরপরেই ভোট কৌশলী পি.কে-র বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনেন তিনি। তিনি বলেন, 'টাকা পয়সা নিয়ে পি.কে টীম প্রার্থী করেছে'। সোনামুখীর মানুষ এর যোগ্য জবাব দেবেন বলে তিনি জানান। অন্য এক প্রশ্নের উত্তরে দীপালি সাহা বলেন, ১৯৯৮ সাল থেকে তৃণমূল করে আসছি। বিধায়ক ও কাউন্সিলর হিসেবে মানুষের জন্য করেছি। এই দলে আমার আর প্রয়োজন নেই। বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা হয়েছে। কলকাতা গিয়ে তিনি ঐ দলে যোগ দেবেন। একই সঙ্গে বিজেপি নেতৃত্ব চাইলে তিনি ঐ দলের হয়ে প্রতিদ্বন্দিতা করতেও রাজী বলে জানান।

দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সোনামুখী তৃণমূলের বিধায়িকা দিপালী সাহা

Dipali Saha expressed anger

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি সভাপতি সুজিত অগাস্থি দিপালী সাহার বাড়িতে আসেন এবং তিনি আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান দিপালী সাহা বিজেপিতে যোগদান করছে বিকেল তিনটায় দিলীপ ঘোষের হাত ধরে । তিনি বিজিপিতে যোগদান করলে সংগঠন কতটা মজবুত হয় তা সময় বলবে ।

তবে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব এসবে একেবারে পাত্তা দিতে নারাজ । সোনামুখী ব্লক সম্পাদক সোমনাথ মুখার্জী বলেন , চাকরির নাম করে মানুষের কাছ থেকে টাকা নিয়েছে দিপালী সাহা এখন পিঠ বাঁচাতে গিয়ে বিজেপিতে যোগদান করছে । আপদ বিদায় হয়েছে এটা তৃণমূল কংগ্রেসের পক্ষে ভালো ।

এই মুহূর্তে

x