28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

পাণ্ডবেশ্বরে ‘বসন পরো মা’ কর্মসূচির সূচনা করলেন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

সোমনাথ মুখার্জি’, পাণ্ডবেশ্বর:পাণ্ডবেশ্বরের বাঁকোলা কোলিয়ারির ইন্দিরা চক এলাকায় অনুষ্ঠিত হল স্থানীয় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বসন পরো মা কর্মসূচি । এই অনুষ্ঠানে বিধায়কের (MLA) সঙ্গে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী ,হরেরাম সিং, মদন বাউরি প্রমুখ ।

বিধায়ক (MLA) জানান এই কর্মসূচিতে দুর্গাপুজো থেকে আগামী ছট পূজা পর্যন্ত পাণ্ডবেশ্বর ব্লকের বিভিন্ন এলাকায় ৬০ হাজার শাড়ি বিতরণ করা হবে। ব্লকের দুঃস্থ-গরিব মানুষদের মুখে উৎসবের মরসুমে হাসি ফোটাতে এই উদ্যোগ। পুজোর মুখে দুঃস্থ গরিব মানুষেরা নতুন বস্ত্র পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি ।

অন্যদিকে বিধায়ক (MLA) জিতেন্দ্র তিওয়ারি এই সভা থেকে আসানসোলের বিজেপি সংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করেন। তিনি বলেন ,বিজেপি তো তাঁকে হারাতে পারবে না। তবে তিনি বিজেপির কাছে একটা কাজে হারতে চান সেটা হল গরিব মানুষের পাশে থেকে বিজেপি দেখাক ।

বিধায়ক (MLA) বলেন তিনি সামান্য বিধায়ক হয়ে যদি এলাকার গরিব মানুষের মুখে হাসি ফোটাতে ৬০ হাজার শাড়ি বিলির পরিকল্পনা নিতে পারেন তা হলে বাবুল সুপ্রিয় তার দ্বিগুন কাজ করে দেখাক এবং এই বিষয়েই তিনি বাবুল সুপ্রিয়র কাছে হারতে চান ।

এই মুহূর্তে

x