28.5 C
Durgapur
Tuesday, January 19, 2021

রামপুরের পাড়ায় পাড়ায় গিয়ে স্থানীয়দের অভিযোগ শুনলেন বিধায়ক

উদয় সিং , সালানপুর: সালানপুর ব্লকের উত্তরামপুর জিৎপুর গ্রাম পঞ্চায়েত অন্তর্গত রামপুর গ্রামের রায়পাড়া,রামপুর আদিবাসী পাড়া,গুসাইপাড়ায় বৃষ্টির মধ্যে দিয়ে বাড়ি বাড়ি গিয়ে এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শুনলেন বিধায়ক (MLA) বিধান উপাধ্যায় । সাধারণ মানুষের অভিযোগ শোনার পর বিধায়ক গ্রামবাসীদের আশ্বাস দেন যে খুব দ্রুত পঞ্চায়েত স্তর থেকে রাস্তার নির্মাণ করা হবে এবং যেসব মানুষের বাড়ি হয়নি তাদের নামও দ্রুত আবাস যোজনার মধ্যে নথিভুক্ত করা হবে ।

তাছাড়া এলাকার কিছু অসহায় গরীব বিধবা মহিলা ও কিছু অসহায় গরীব ছাত্রদের নিজের তরফে মাসিক আর্থিক সাহায্যের আশ্বাস দেন বিধায়ক (MLA)।এই প্রসঙ্গে তিনি জানান, কয়েক দিন আগে রামপুর এলাকা তিনি পরিদর্শনে এসেছিলেন। তখন এলাকার মানুষের চাহিদা ছিলো রামপুরের বিভিন্ন পাড়া যেনো তিনি পরিদর্শন করেন । তাই বৃষ্টির মধ্যেও তিনি বাড়ি বাড়ি গিয়ে রামপুরের তিনটি পাড়া পরিদর্শন করেন তিনি । তাদের সমস্ত এলাকাবাসীর অভিযোগ কথা শুনে আশ্বাস দেন দ্রুত তাদের সমস্যার সমাধান করার । তিনি আরো জানান এই সব এলাকায় প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে এবং সামান্য কিছু কাজ বাকি রয়েছে। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তিনি প্রতিটি অঞ্চল পরিদর্শন করছেন ।

এদিন বিধায়কের (MLA) সঙ্গে গ্রাম পরিদর্শন করতে যান জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, উত্তরামপুর জিৎপুর গ্রাম পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী, উপপ্রধান বন্দনা মণ্ডল, পঞ্চায়েত সদস্য সুজিত মোদক, রাসমণি বেশরা, শকুন্তলা মারান্ডি সহ আরো অনেকে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink