28.5 C
Durgapur
Tuesday, January 19, 2021

অবশেষে পুলিশের জালে ধরা পড়ল কানপুরের কুখ্যাত ডন বিকাশ দুবে

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: অবশেষে পুলিশের জালে ধরা পড়ল কানপুরের কুখ্যাত ডন (Gangstar) বিকাশ দুবে। কয়েকদিন আগেই কুখ্যাত এই ডনকে ধরতে গিয়ে নাকানিচোবানি খেয়েছিল উত্তরপ্রদেশ পুলিশ । বিকাশের (Gangstar) সঙ্গীদের ছোঁড় গুলিতে শহীদ হয়েছিলেন ৮ পুলিশকর্মী । এবার গোপন সূত্রে খবর পেয়ে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয় বিকাশকে । মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার (Gangstar) নামে খুন, অপহরণ, দাঙ্গা, জোরজলুম করে টাকা আদায় সহ মোট ৬০ টি মামলা দায়ের রয়েছে।


গত সপ্তাহে উত্তরপ্রদেশের কানপুরে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাতে গিয়ে অপরাধীদের মুখোমুখি পড়ে প্রাণ হারান ৮ জন উত্তরপ্রদেশ পুলিশ কর্মী । যার মধ্যে এসপি মর্যাদার এক অফিসারও ছিলেন । জানা যায় পুলিশের ওপর এই হামলার মূল কারিগর ছিল বিকাশ দুবে । তার পর থেকেই তার খোঁজ চালাচ্ছিল পুলিশ ।


অন্যদিকে প্রায় একই সময়ে পুলিশের সঙ্গে এনকাউন্টারে নিহত হয় বিকাশ দুবের অন্যতম সহযোগী প্রভাত মিশ্র। পুলিশ সূত্রে খবর , উত্তরপ্রদেশের ৮ পুলিশ সদস্যের হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে হরিয়ানা পুলিশ যে ৩ জনকে ফরিদাবাদে গ্রেফতার করেছিল। তাদের মধ্যে একজন ছিলেন প্রভাত মিশ্র। ট্রানজিট রিমান্ডে ফরিদাবাদ থেকে কানপুর আনার সময় সে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে এনকাউন্টার করে

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink