27.2 C
Durgapur
Saturday, January 23, 2021

মা-ছেলের রহস্যমৃত্যু , বদ্ধ ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার

নরেশ ভকত, বাঁকুড়াঃ মা-ছেলের রহস্যমৃত্যু, বদ্ধ ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার (Body Recover)। সোমবার বাঁকুড়ার বড়জোড়া বিডিও অফিস লাগোয়া একটি বাড়ি থেকে শাটার ভেঙে মা ও ছেলের জোড়া মৃতদেহ (Body Recover) উদ্ধার করে পুলিশ । ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । মৃতের নাম গীতা চ্যাটার্জি (৬৫) ও তাপস চ্যাটার্জি (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় একটি মুদি দোকান ছিল তাপসের । কয়েকদিন থেকেই মা ও ছেলেকে দেখতে পান নি এলাকার কেউ । এদিকে মুদি দোকানও ছিল বন্ধ ।এক-দুদিন দোকান বন্ধ থাকায় তেমন সন্দেহ হয় নি কিন্তু চার পাঁচ দিন ধরে টানা দোকান বন্ধ থাকার ঘটনায় বিষয়টি অস্বাভাবিক লাগতে শুরু করে স্থানীয়দের । খবর দেওয়া হয় পুলিশে । অন্যদিকে খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে আসেন জেলা কর্মাধ্যক্ষ সুখেন বিদ এবং তৃণমূল সভাপতি অলোক মুখার্জী । সুখেনবাবু জানান, বদ্ধ ঘর থেকে পচা গন্ধ আসাতে সন্দেহ আরও বাড়ে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বড়জোড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়ির শাটার ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও ছেলের দেহ উদ্ধার (Body Recover) করে। মৃত তাপস চ্যাটার্জির এক আত্মীয় গৌতম চ্যাটার্জি জানান, এক বছর আগেই তাপসের বাবার মৃত্যু হয়েছে। এক ভাই ছিল সেও আত্মহত্যা করে। তাপসের বিয়ে হলেও পরে ডিভোর্স হয়ে যায় । তারপর থেকেই মা ও ছেলে ওই বাড়িতে থাকতেন । তবে কী কারণে আত্মহত্যার পথ বাছলেন তারা, তা বুঝে উঠতে পারছে না কেউ। যদিও এই ঘটনা আত্মহত্যা না অন্যকিছু তা তদন্ত করে দেখছে পুলিশ । দেহদুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce