26 C
Durgapur
Tuesday, January 19, 2021

বৃষ্টিতে মাটির বাড়ি ভেঙে বিপত্তি , অল্পের জন্য রক্ষা

সোমনাথ মুখার্জি ,পাণ্ডবেশ্বর: প্রবল বৃষ্টিতে ভেঙে (Collapsed) পড়ল মাটির বাড়ি। অল্পের জন্য প্রাণে বাঁচল পরিবারের সদস্যদের । পাণ্ডবেশ্বরের কুমারডিহি গ্রামের বাগদি পাড়ার ঘটনা । সোমবার রাতের প্রবল বৃষ্টিতে পর পর দুটি মাটির বাড়ি ভেঙে (Collapsed) পড়ে। ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচেন একই পরিবারের ৭ জন সদস্য ।

পরিবারের প্রধান ইপক বাগদি জানান, গতকাল বৃষ্টির সময় পরিবারের সকলে ওই ঘরেই ছিলেন। কিন্তু হঠাৎই তারা লক্ষ্য করেন যে , বাড়ীর দেওয়ালের একাংশে ফাটল হচ্ছে । বিপদ বুঝতে পেরেই বৃষ্টি মাথায় পরিবারে র সকলে বাড়ির বাইরে বেরিয়ে আসেন। আর তার কিছুক্ষন পরেই হুড়মুড়িয়ে ভেঙে (Collapsed) পরে বাড়িটি। ফলে অল্পের জন্য রক্ষা পান সকলে । বিপদ বুঝতে না পারলে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারতো।

দুর্যোগের রাতে পরিবার নিয়ে কোনো মতে রাত কাটায়। পরিবারের দাবি তাদের একটা বাড়ির ব্যবস্থা করে দিক পঞ্চায়েত প্রশাসন ,যাতে সেখানেই ছেলে-বৌ নিয়ে তিনি বসবাস করতে পারেন

ঘটনার খবর পেতেই নবগ্রাম পঞ্চায়েত প্রধান সবিতা বাগদি ঘটনাস্থল পরিদর্শনে আসেন । আশ্বাস দেন শীঘ্রই ব্লক প্রশাসনের সঙ্গে কথা বলে দুর্গতদের জন্য আপাতত ত্রিপলের ব্যবস্থা করার । পঞ্চায়েত সদস্যদের সঙ্গে আলোচনা করে দুর্গতদের বাড়ির ব্যবস্থা করার কথাও জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink