25.4 C
Durgapur
Friday, April 16, 2021

স্বেচ্ছা অবসরের ভাবনা মুকুল পুত্রের ! জল্পনা শুরু

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: রাজনীতি (Politics) থেকে স্বেচ্ছায় অবসর নেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। সদ্য বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হয়েছেন মুকুল রায় । আর তার পর দিন কয়েক যেতে না যেতেই বৃহস্পতিবার নিজের ফেসবুকে রাজনীতি (Politics) থেকে অবসর নেওয়ার কথা পোস্ট করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির ছেলে।

স্বাভাবিকভাবেই শুভ্রাংশু রায়ের এই পোস্টকে ঘিরে রীতিমতো জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে (Politics) । বাবা মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগদান করেছিলেন শুভ্রাংশু। কিন্তু , এদিন নিজের ফেসবুক ওয়ালে “রাজনীতি (Politics) থেকে স্বেচ্ছা অবসর নিলে কেমন হয়?” লিখে পোস্ট করায় শুরু হয়েছে জল্পনা। যদিও পরে তিনি পোস্টটি ডিলিট করে দিয়েছেন।

২০১৭ সালের নভেম্বরে মুকুল রায় বিজেপি শিবিরের যোগদান করলেও ছেলে শুভ্রাংশু কিন্তু তখনো তৃণমূল ছাড়েননি। বেশ কিছু সময় পর বাবাকে অনুসরণ করে গেরুয়া শিবিরে যোগ দেন শুভ্রাংশু । গেরুয়া শিবিরে যোগদান করার পরেও সেভাবে কোনরকম বিশেষ পদ দেওয়া হয়নি বাবা-ছেলেকে

সদ্য বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির পদ পেয়েছেন মুকুল রায় , আর তারপরেই ছেলের এই ধরনের ফেসবুক পোস্টে মন্তব্য স্বাভাবিক ভাবেই প্রশ্ন তুলছে। সেরকম কোনও দায়িত্ব না পাওয়াতেই কি তবে ক্ষুব্ধ মুকুল পুত্র ? তারই বহিঃপ্রকাশ এই ফেসবুক পোস্ট , মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

এই মুহূর্তে

x