17 C
Durgapur
Saturday, January 23, 2021

একটানা ৪ ঘন্টা জেরা মহেশ ভট্ট কে। কি বললেন তিনি এই জেরায় !

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন মোড়। সোমবার তদন্তকারী পুলিশ অফিসারেরা পরিচালক মহেশ ভট্টকে (mahesh bhatt) একটানা চার ঘন্টা জেরা করেন। এই জেরায় মহেশ ভট্ট (mahesh bhatt) জানান যে মৃত অভিনেতার বান্ধবী রিহা চক্রবর্তী তাকে ‘গুরু’ হিসাবে দেখেন।

Mahesh Bhatt

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানান বিষয়ে পরিচালক মহেশ ভট্টের (mahesh bhatt) নাম উঠে আসছিল। এমনকি সুশান্তের বান্ধবী রিহা চক্রবর্তীর সাথে এই পরিচালকের ঘনিষ্ঠতা নিয়েও নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করে। তদন্তে জানা যায় পরিচালক মহেশ ভট্টের (mahesh bhatt) সাথে ‘বান্ধবী’ রিহা চক্রবর্তীর এই ঘনিষ্ঠতার জন্য সুশান্তের সাথে রিহার সম্পর্কেও তিক্ততা সৃষ্টি হয়। এই নিয়ে মানসিক ভাবে বেশ চাপে ছিলেন অভিনেতা সুশান্ত বলে সূত্রের খবর।

reha

নেট দুনিয়ায় পরিচালক মহেশ ভট্টের সাথে অভিনেত্রী রিহা চক্রবর্তীর বেশ কিছু ছবি প্রকাশে আসে যার থেকে রীতিমতন হেলদোল পরে যায় নেটিজেনদের মধ্যে। অন্যদিকে, এও শোনা যায় মহেশ ভাট তাঁর নতুন ছবি সড়ক ২ -তে সুশান্তকে সরিয়ে তিনি আদিত্য রায় কাপুরকে নেন ৷ তবে এই খবর একেবারেই অস্বীকার করেছেন মহেশ ৷ পুলিশি জেরার তিনি বলেছেন, ‘সড়ক ২ তে কখনই সুশান্তকে কাস্ট করার কথা হয়নি ৷ বরং আমি সেভাবে সুশান্তকে চিনিই না ! রিয়াই আমাকে সুশান্তের সঙ্গে আলাপ করিয়ে দেয় ৷ ’ রিয়ার সঙ্গে নাম জড়িয়ে প্রথম থেকেই নেটিজেনদের চোখে কু-জায়গায় রয়েছেন মহেশ৷ তাই পুলিশি জেরার রিয়ার কথা উঠতেই, মহেশ জানালেন, ‘রিয়াকে আমার জলেবি ছবিতে কাস্ট করার পর থেকেই রিয়া আমাকে খুব সম্মান করে, গুরুর চোখে দেখে আমায় ৷ এই নিয়ে মনে হয় নোংরা মন্তব্য না করাই উচিত !’

reha 1 1

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার অনুরাগীরা এই অভিযোগ আনেন যে পরিচালক মহেশ ভট্ট রিহা চক্রবর্তীকে রীতিমতন চাপ দিচ্ছিলেন সুশান্তের সাথে সম্পর্ক বিচ্ছেদের জন্য।এই অভিযোগকে একেবারে নস্যাৎ করে মহেশ ভট্ট বলেন, ‘আমি কোনওদিনই স্বজনপোষণকে সমর্থন করি না। আমি অনেক নবাগতকে তাঁদের জীবনের প্রথম সুযোগ দিয়েছি।’ বর্ষীয়ান পরিচালক দাবি করেছেন, সুশান্তর সঙ্গে তাঁর দু’বার দেখা হয়েছিল। কিন্তু, তিনি কোনওদিনই সুশান্তের সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে কিছু বলেননি।

reha 2

মহেশ ভট্ট বলেন, ‘আমি কোনওদিনই স্বজনপোষণকে সমর্থন করি না। আমি অনেক নবাগতকে তাঁদের জীবনের প্রথম সুযোগ দিয়েছি। আমার সুশান্তর সঙ্গে ব্যক্তিগতভাবে দু’বার দেখা হয়েছিল। একবার ২০১৮ সালে আমার বইয়ের বিষয়ে, আরেকবার ২০২০ সালে। ‘ সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে সান্তাক্রুজ পুলিশ থানায় রেকর্ড করা বয়ানে এমনটাই জানালেন পরিচালক মহেশ ভট্ট। সুশান্তের মৃতদেহ উদ্ধারের পরে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের রোষ আছড়ে পড়ে মহেশ ভট্টর, কর্ণ জোহর সহ বলিউডের হেভিওয়েট ব্যক্তিত্বদের দিকে। জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে পুলিশি জেরা করা হয়েছে করণ জোহরকেও ৷

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce