28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

করোনা আবহে NEET, সমস্যায় পরীক্ষার্থীরা

সোমনাথ মুখার্জি,পান্ডবেশ্বর: করোনা আবহে রবিবার সম্পন্ন হল NEET পরীক্ষা । করোনা পরিস্থিতিটির কারনে এখনো সর্বত্র যান চলাচল স্বাভাবিক না হওয়ায় এদিন পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে সময় মতো পৌঁছানো ছিল একটা বড় চ্যালেঞ্জ।

বাস, অটো পরিবহণ ব্যবস্থা স্বাভাবিক হলেও বাসে ভিড় থাকার কারনে অনেকেই এদিন বাস যাত্রা এড়িয়ে যান । পরীক্ষার্থী ও অভিভাবকদের বক্তব্য , যে ভাবে বাসগুলিতে যাত্রী নেওয়া হচ্ছে তাতে কোন সামাজিক দূরত্ব বজায় থাকছে না। সেক্ষেত্রে করোনা সংক্রমণ থেকে বাঁচতে নিজেদেরকে সচেতন রাখা ছাড়া কোন উপায় তাদের নেই। ট্রেন চলাচল চালু না থাকায় কিছুটা বাড়তি দুর্ভোগ পোহাতে হয় পরীক্ষার্থীদের। যদিও পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের করোনা সংক্রান্ত বিধি নিষেধ মেনে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হয়।

পান্ডবেশ্বরের একটি বেসরকারি স্কুলে বর্ধমান থেকে NEET পরীক্ষা দিতে যে সকল পরীক্ষার্থীরা এসেছে তাদের অভিভাবকরা এদিন চরম সমস্যায় পড়েন। অভিভাবকরা জানান,যে এমন একটা বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্র করা হয়েছে যার আসে পাশে নেই কোনো দোকান ,বাজার নেই। পরীক্ষা কেন্দ্র থেকে পান্ডবেশ্বর বাজারের দূরত্বও অনেক , ফলে খাবার জলের জন্য তাদের বিস্তর সমস্যা পোহাতে হয়।

এই মুহূর্তে

x