28 C
Durgapur
Friday, May 7, 2021

দুর্গাপুরে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে নতুন পোস্টার! , লেখা ‘তোমার ভাবনায় বাংলা’

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা চলছেই। তারই মাঝে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে পোস্টার (Poster) পড়ল দুর্গাপুরে। ‘তোমার ভাবনায় বাংলা’ লেখা আর শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে রবিবার সকালে দুর্গাপুর শহর জুড়ে দেখা যায় এই পোস্টার ৷ দুর্গাপুর পশ্চিম ও পূর্ব বিধানসভার বিভিন্ন এলাকায় তোমার ভাবনায় বাংলা লেখা ও শুভেন্দু অধিকারীর ছবি ঘিরে শুরু হয়েছে নতুন করে রাজনৈতিক চাপানউতোর।

শুভেন্দু অধিকারী পোস্টারের পাশেই পড়েছে ৪ নম্বর বরো কমিটির চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে লেখা পোস্টার(Poster) । সেই পোস্টারে লেখা রয়েছে ‘দুর্গাপুরের ভাবনায় দাদা’ ৷ দুর্গাপুর নগর নিগমের সামনেও এই পোস্টার দেখা যায় ৷

কিন্তু তাঁর নাম দিয়ে কে বা কারা এই পোস্টারগুলি (Poster) দিয়েছে সেবিষয়ে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন দুর্গাপুর নগর নিগমের ৪ নম্বর বোরো কমিটির চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। তবে তিনি বলেন, দাদা হল আবেগ আর ভালোবাসা। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের পর কেউ যদি লড়াকু নেতা হন তার নাম শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, সম্প্রতি দলহীন জনসংযোগ কর্মসূচি সারছেন রাজ্যের পর্যটনমন্ত্রী শুভেন্দু অধিকারী। একদিকে দলীয় কর্মসূচিকে যেমন তিনি এড়িয়ে চলছেন তেমনি তাঁর আয়োজিত কর্মসূচি থেকে বাদ পড়েছে তৃণমূল কংগ্রেসের নাম। ‘আমরা দাদার অনুগামী’ নামে শুভেন্দুর এই কর্মসূচি পূর্ব মেদিনীপুরের গন্ডি ছাড়িয়ে অন্য জেলাতেও বেশ জনপ্রিয়তা পেয়েছে। আর এই সব দেখেই তৃণমূলের সঙ্গে শুভেন্দু অধিকারীর দূরত্ব তৈরী হয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে । যদিও এবিষয়ে সরাসরি কিছুই বলেন নি শুভেন্দু অধিকারী।

এই মুহূর্তে

x