34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

ধর্ষণে অভিযুক্ত বিজেপি জেলা সভাপতির ভাইপোর নামে গ্রেপ্তারি পরোয়ানার নোটিশ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: জেলা বিজেপি সভাপতির ভাইপোর নামে গ্রেফতারি পরোয়ানা ! বাড়ির দেওয়ালে নোটিশ (Notice) সাঁটিয়ে দিল পুলিশ। অভিযুক্ত সহদেব ঘোড়ুই পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের ভাইপো। অভিযুক্তের বিরুদ্ধে রয়েছে মাদক খাইয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ।

ঘটনা কয়েক মাস আগের , আমলাজোরা পঞ্চায়েতের বাবনাবেড়া গ্রামে প্রতিবেশী বিজেপি কর্মীর নাবালিকা মেয়েকে মাদক খাইয়ে ধর্ষণ করে সেই ঘটনা মোবাইলে ভিডিও রেকর্ডিং করে হুমকি দেবার অভিযোগ ওঠে সহদেব ঘোড়ুই এর বিরুদ্ধে।

ঘটনায় বিচার চেয়ে নির্যাতিতার বাবা থানায় লিখিত অভিযোগ দায়েরও করেছিলেন। কিন্তু তারপর থেকেই পলাতক জেলা বিজেপি সভাপতির ভাইপো সহদেব ঘোড়ুই। দীর্ঘ সাত মাস ধরে আজও তার নাগাল পায় নি কাঁকসা থানা পুলিশ। অগত্যা রবিবার দুর্গাপুর আদালতের নির্দেশে কাঁকসা থানা পুলিশের পক্ষ থেকে অভিযুক্তের বাড়িতে গ্রেপ্তারি পরোয়ানার বিজ্ঞপ্তি (Notice) লাগানো হয়। জানানো হয় এক মাসের মধ্যে আদালতে হাজিরা না দিলে আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

নির্যাতিতার পরিবারের তরফে জানানো হয়, ঘহটেনার লিখিত অভিযোগ দায়ের করার পর থেকেই পলাতক যুবক । অভিযোগ, নির্যাতিতার বাবা এলাকার সক্রিয় বিজেপি কর্মী হওয়া সত্ত্বেও মামলা তুলে নেওয়ার জন্য দলের তরফে লাগাতার তাঁকে চাপ দেওয়া হচ্ছিল । ক্রমাগত তার পরিবারকে হেনস্থার সম্মুখীনও হতে হয়। শেষে বাধ্য হয়ে তৃণমূলে যোগদান করেন। কিন্তু তাতেও থামে নি হেনস্থা।

বরং, এই ঘটনাকে নিয়ে আরও চড়েছে রাজনীতির রং। ঘটনার সাথে রাজনৈতিক যোগ আছে বলে অভিযোগ করেছেন সহদেব ঘোড়ুই-এর দাদা। তার দাবি, প্রেম ঘটিত ঘটনাকে রাজনৈতিক আকার দিচ্ছে তৃণমূল, সঙ্গে বিজেপির একাংশও এর সঙ্গে জড়িত বলে অভিযোগ তার ।

এই মুহূর্তে

x