24 C
Durgapur
Tuesday, April 20, 2021

উত্তরপ্রদেশকে ‘ধর্ষণ’ প্রদেশ কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

নরেশ ভকত, বাঁকুড়াঃ কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে গোটা দেশজুড়ে বিক্ষোভে সামিল হয়েছে বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলি । সেই মতই সোনামুখী ব্লক এবং শহর তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে সোনামুখীতে মহামিছিলের আয়োজন করে তৃণমূল কংগ্রেস ।

রবিবার সোনামুখী সিনেমা তলা থেকে মিছিল শুরু হয়ে গোটা সোনামুখী শহর পরিক্রমা করে পৌরসভা সন্নিকটে একটি পথসভা অনুষ্ঠিত হয় । মিছিলে পা মেলান তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (MP Kalyan Banerjee) , সোনামুখী ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , সম্পাদক সোমনাথ মুখার্জী , ইউসুফ মন্ডল , বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

মিছিলে প্রায় ১০,০০০ তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেন । মিছিলকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । আজকের মিছিল আরও একবার প্রমান করলো যে ,সোনামুখী বিধানসভায় সাধারণ মানুষের মধ্যে তৃণমূল কংগ্রেসের জনপ্রিয়তা আজও বিরাজমান ।

এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে উত্তর প্রদেশ সম্পর্কে কল্যাণ বন্দ্যোপাধ্যায় (MP Kalyan Banerjee) বলেন, সকাল হলে এখন আর কেউ উত্তর প্রদেশ বলে না সকলে ধর্ষণ প্রদেশ বলে । বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, কোন একটা এজেন্ডাকে নিয়ে বিজেপির দাঙ্গা লাগানোর চেষ্টা করছে ।

কৃষি আইন নিয়ে বলতে গিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় (MP Kalyan Banerjee) বলেন , যাদের টাকায় নরেন্দ্র মোদির দল চলছে তাদের সাথে একটা চুক্তি স্বাক্ষর করতে হবে । সেই চুক্তিতে যা দাম লেখা থাকবে সেই দাম অনুযায়ী আপনাদের আলু বিক্রি করতে হবে ।

এই মুহূর্তে

x